মেইন ম্যেনু

অক্টোবরে মুক্তি পাচ্ছে ব্রেট লি’র সিনেমা (ভিডিও)

এক সময় ২২ গজের নায়ক ছিলেন। এবার বড় পর্দায়ও নায়কের ভূমিকায় অভিনয় করেছেন। এটা অবশ্য পুরনো খবর। নতুন খবর হলো, অস্ট্রেলিয়ার প্রাক্তন গতি তারকা ব্রেট লি অভিনিত সিনেমা ‘আনইন্ডিয়ান’ মুক্তি পাচ্ছে চলতি বছরের ১৫ অক্টোবর।

দুই দেশের ভিন্ন সংস্কৃতি নিয়ে কমেডি ও রোমান্টিক ধাচের এই সিনেমাটি ভারত-অস্ট্রেলিয়ার যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় বংশোদ্ভুত সিডনির নির্মাতা অনুপম শর্মা।

wg

অস্ট্রেলিয়া-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এই প্রথম ছবির শ্যুটিং হয় গত গ্রীষ্মে, সিডনিতে। রোমান্টিক ও কমিডি ধারার ছবিটিতে নায়কের চরিত্রে অভিনয় করেছেন ব্রেট লি। আর নায়িকার চরিত্রে অভিনয় করেছেন বাঙালি অভিনেত্রী তনিষ্ঠা চট্টোপাধ্যায়।

ws4

সিনেমায় দেখা যায়, তনিষ্ঠা তার মেয়েকে নিয়ে সিডনিতে থাকেন। একদিন পথে ব্রেট লির সঙ্গে তার দেখা হয়। এরপর রোমান্টিকতা ও কমেডির মধ্য দিয়ে এগিয়ে চলে সিনেমা।

পরিচালক অনুপম শর্মা সিনেমার বিষয়ে বলেন, ‘অস্ট্রেলিয়ার ৮০টি সিমেনা হলে মুক্তি দেওয়া হবে আনইন্ডিয়ান। তবে অন্য কোথাও দেওয়া হবে কি না, সেটা নিয়ে পরে চিন্তা করব। অস্ট্রেলিয়ার দর্শকদের রুচির বিষয়টি মাথায় রেখেই সিনেমাটি তৈরি করা হয়েছে। আশা করছি, সিনেমাটি তাদের ভালো লাগবে। সিনেমার মূল আকর্ষণ যে ব্রেট লি, সেটা নিঃসন্দেহে বলা যায়।’

আনইন্ডিয়ান সিনেমার ট্রেইলার :