মেইন ম্যেনু

অক্ষয় আমার চেয়ে বহুগুণে সফল অভিনেতা: জন আব্রাহাম

জন আব্রাহাম। বলিউডের মেনলি হিরোদের মধ্যে অন্যতম একটি নাম। অক্ষয়ের সঙ্গে মিশে তিনি অভিনয় করেছেন গরম মাসালা, হাউসফুল ২ এবং দেশি বয়েজের মত বেশকিছু জনপ্রিয় সিনেমায়। আর এই সহ-অভিনেতাকেই নিজের ক্যারিয়ারে অনুপ্রেরণা হিসেবে দেখেন তিনি। বললেন, অভিনয়ে অক্ষয় তারচেয়ে বহুগুণ সফল এক আত্মনির্ভরশীল মানুষ।

‘ইয়ার মেরা সুপারস্টার’ নামের একটি টিভি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেতা জন আব্রাহাম। আর সেখানেই বন্ধুস্থানীয় অক্ষয় প্রসঙ্গে নানান কথা বলেন জন আব্রাহাম। বলিউডে অক্ষয় তার কাছে এক অনুপ্রেরণার নাম। কারণ অভিনয়ে অক্ষয়ের যে স্ট্রাগল তা তাকে বিমূহিত করে।

অক্ষয় কুমার সম্পর্কে বলতে গিয়ে জন টিভি শোতে বলেন, সিনেমায় অক্ষয়ের জার্নিটা যে কারো কাছেই অনুপ্রেণামূলক। সে পুরোদমে একজন আত্মনির্ভরশীল মানুষ। নিজের উপর তার ব্যাপক কনফিডেন্স। সে ইন্ডাস্ট্রিতে এসেছে ১৯৮৫ সালের দিকে, আর আমি ২০০৩ সালের দিকে। ফিল্মে আমাদের জার্নিটা এক হলেও অক্ষয় আমার চেয়ে বহুগুণে সফল একজন মানুষ।

অভিনয়ে কমেডি জেনরটা অক্ষয় থেকে অনেকেরই শেখার আছে বলেও মনে করেন এই সহঅভিনেতা। তিনিও নাকি অক্ষয়ের থেকে প্রতিনিয়ত শিখে যাচ্ছেন।

প্রতিনিয়ত অক্ষয়ের থেকে শিখে যাচ্ছেন জানিয়ে জন আব্রাহাম বলেন, আমি কমেডি জেনরকে ভালোবাসি। অক্ষয়ের সঙ্গে যখন গরম মাসালা, হাউসফুল ২ কিংবা দেশি বয়েজ সিনেমায় অভিনয় করি তখন সত্যিই তার থেকে আমি অনেক কিছু শিখেছি। আর এইসময় থেকেই অক্ষয়কে আমি ‘গুরুজি’ বলে সম্বোধন করি। আর সেও আমাকে ‘সুন্ডি’ বলে ডাকে!

বর্তমানে ‘রকি হ্যান্ডসাম’ নামের একটি সিনেমার প্রমোশন নিয়ে ব্যস্ত আছেন জন আব্রাহাম। যা আসছে শুক্রবারে বলিউডের প্রেক্ষাগৃহি মুক্তি পাওয়ার কথা রয়েছে।