মেইন ম্যেনু

অক্ষয় কুমারকে কেন পেন্টুল টেনে তুলতে হতো? জানালেন ইলিয়ানা…

অক্ষয় কুমার ও ইলিয়ানা ডি’ক্রুজ অভিনীত ‘রুস্তম’ ছবিটি রিলিজ হতে চলেছে আগামী ১২ অগস্ট। তার আগে ইলিয়ানা জানালেন একটি গোপন কথা। সেটে বার বার পেন্টুল তুলতেন অক্ষয়। কিন্তু কেন?

অক্ষয় কুমার, ইলিয়ানা ডি’ক্রুজ এবং ইশা গুপ্তা অভিনীত ছবি ‘রুস্তম’ রিলিজ করতে চলেছে আগামী ১২ অগস্ট। ছবির প্রচারে কলকাতাও ঘুরে গেলেন এই তিন তারকা। জমে উঠল ‘ওবেলা’-র সঙ্গে একান্ত সাক্ষাৎকারও অক্ষয় বাণী (অক্ষয়-ইলিয়ানা-ইশা গুপ্তার বিশেষ সাক্ষাৎকার পড়তে ক্লিক করুন)। সাক্ষাৎকারে উঠে এসেছে ছবি নিয়ে অনেক কথা কিন্তু তার আগেই কোনও একফাঁকে ইলিয়ানা ফাঁস করেছেন অন্য একটি গোপন কথা।

ইলিয়ানার বক্তব্য, রুস্তমের সেটে বার বার অক্ষয়কে ‘পেন্টুল’ তুলতে বলতেন পরিচালক টিনু সুরেশ দেশাই। সে কী কথা? তার মানে কি অক্ষয় কুমার বার বার পেন্টুল নামিয়ে নিতেন নাকি! ব্যাপারটা আদৌ অশ্লীল কিছু নয়। আসলে ‘রুস্তম’ একটি পিরিয়ড ফিল্ম। এবং যে সময়ে এই সিনেমার গল্পের পটভূমিকা, সেই সময় পুরুষ ও মহিলা নির্বিশেষে সবাই কোমরের উপরে পেন্টুল পরতেন। তাই শট দেওয়ার সময়ে এই ব্যাপারটিও নজরে রাখতেন পরিচালক।

কিন্তু আজকের দিনে তো আর কেউ এত হাই ওয়েস্ট প্যান্ট পরেন না। তাই শট দেওয়ার পরে কলাকুশলীরা যখন একটু দম নিতেন তখন অক্ষয় এবং অন্য অনেকেই পেট থেকে অল্প একটু প্যান্ট নামিয়ে নিতেন। পরিচালকের সেকথা অজানা ছিল না। তাই তিনি ব্রেকের পরে সকলকে শটে ডাকার সময় ঘোষণা করতেন, ‘চলো, এবার সবাই প্যান্ট তুলে নাও।’ নিছক মজা! আর কিছু না।