মেইন ম্যেনু

অগ্রিম ৬০ লাখ টাকা নিয়েছিলেন কারিনা কনসার্টের জন্য

প্রথবারের মতো ঢাকার দর্শক মাতাতে আসছেন বলিউডের অভিনেত্রী কারিনা কাপুর খান। তার সঙ্গে যুক্ত হয়েছিলেন ঢাকার হিরো অনন্ত জলিল। সবকিছু মিলিয়ে ঝমকালো একটি অনুষ্ঠান উপভোগ করার জন্য অধীর আগ্রহে দিন গুণছিলেন দর্শকরা। তবে অপেক্ষার প্রহর শেষ হলো তখনি যখন জানা গেলো শুক্রবারের ‘ক্লিন ঢাকা কনসার্ট’ স্থগিত করা হয়েছে।

পরিচ্ছন্নতা অভিযান নিয়ে জনসচেতনতা তৈরিতে আয়োজিত ‘বলিউড কুইন নাইট উইথ অনন্ত’ এ কনসার্টে কারিনার সঙ্গে ভারত থেকে কণ্ঠশিল্পী কানিকা কাপুর ও জাভেদ আলির আসার কথা থাকলেও কনসার্ট স্থগিত করার পর তাদের সফর বাতিল করা হয়েছে।

এই কনসার্টটির আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গতকাল (বৃহস্পতিবার) এক সংসাদ সম্মলনে জানান, নিরাপত্তাজনিত কারণে ‘ক্লিন ঢাকা কনসার্ট’ বাতিল করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তরফ থেকে আমাদের জানানো হয়েছে এ কনসার্টে পর্যাপ্ত নিরাপত্তা দেয়া সম্ভব হচ্ছে না।

আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে কনসার্টটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছি। খুব শিগগিরই আমরা নতুন তারিখ জানাতে পারবো বলে আশা করছি।

তিনি আরো বলেন, আমি পুরো বিষয়টি কারিনাকে জানিয়েছি এবং অনুরোধ করেছি পরবর্তীতে তিনি যেনো অন্তর শোবিজকে আবারো সময় দেন। ‘ক্লিন ঢাকা কনসার্ট’র জন্য কারিনাকে আগাম ৬০ লাখ টাকা দেয়া হয়েছে।

এছাড়া কনসার্টের ভেন্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামের জন্য ২৭ লাখ টাকা ব্যয় করা হয়েছে। শুধুমাত্র নিরাপত্তাজনিত কারণে কনসার্টটির তারিখ স্থগিত করা হয়েছে।