মেইন ম্যেনু

অচেতন বয়ফ্রেন্ডের সঙ্গে প্রকাশ্যে যৌন সম্পর্কে মেতে উঠলেন মহিলা! অতঃপর…

অচেতন অবস্থায় পড়ে রয়েছে বয়ফ্রেন্ড। কিন্তু, তাতে কী ? মাদকাসক্ত ওই অবস্থাতেই প্রকাশ্য দিবালোকে অচৈতন্য বয়ফ্রেন্ডের সঙ্গে শারিরীক সম্পর্কে মেতে উঠলেন এক মহিলা। তাও আবার কোনও নির্জন জায়গায় নয়, শহরের সুপারমার্কেটের গাড়ি পার্কিং এলাকায়। আর তারপর পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়ে প্রকাশ্যে উন্মত্ত যৌনতার জন্য চোকাতে হল খেসারতও।

অচৈতন্য বয়ফ্রেন্ডের সঙ্গে প্রকাশ্যে যৌনতায় মত্ত এক মহিলা! পথচারী মারফত এই খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ভার্জিনিয়ার নরফোকের বিচ এলাকা থেকে পাকড়াও করা হয় যুগলকে। মহিলার বয়ফ্রেন্ড ইয়ার্ল পামের তখনও নেশা কাটেনি। এভাবে প্রকাশ্যে নেশাগ্রস্ত থাকার জন্য তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আর জনসমক্ষে মত্ত আচরণের জন্য গ্রেপ্তার করা হয় ওই মহিলাকেও। পরে অবশ্য বন্ডে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

ঘটনার তদন্তে নেমে পুলিশ পাবলিক প্লেসে এহেন আচরণের কারণ জিজ্ঞাসা করতেই মহিলা বলেন, “আমি কামুক নই। তবে মুডে ছিলাম, তাই যা হওয়ার হয়ে গেছে।”

আর বয়ফ্রেন্ড ইয়ার্ল পাম উত্তরে পুলিশকে বলেন, “স্বতঃস্ফূর্তভাবে অনেকেই অনেক কিছু করতে চান। এক্ষেত্রেও তাই হয়েছে। তবে আমি কাউকে অসম্মান করি না।”