মেইন ম্যেনু

অচেনারূপে আমির খান!

বলিউডের সবচেয়ে ভার্সেটাইল অভিনেতার খেতাব আগেই হাতবন্দি করেছেন মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান, এবার আরো অচেনা রূপে ধরা পড়লেন তিনি।

জানা গেছে, আসন্ন ছবি ‘দঙ্গল’-এর জন্য একেবারে ভিন্ন লুক ধারণ করেছেন বলিউডের অন্যতম অভিনেতা আমির খান। এমন বেশ ধারণ করেছেন যে, তাকে প্রথমবার দেখে কেউ চিনতেই পারবে না! সম্প্রতি আমির খান ‘দঙ্গল’-এর নয়া লুকে মুম্বাইয়ের বিমান বন্দরে ক্যামেরায় ধরা পড়েছেন, আর সেখানেই দেখা গেল একেবারে অচেনা আমিরকে। মুম্বাই থেকে তিনি লুধিয়ানা যাচ্ছিলেন।

মহাবীর সিং এবং তার দুই মেয়ে গীতা ও ববিতা কুমারির আত্মজীবনী অবলম্বন করে নির্মাতা নিতেশ তিওয়ারি নির্মাণ করতে চলেছেন ছবি ‘দঙ্গল’। আর আমির খান নিতেশের এই ছবিতে কুস্তিগীর মহাবীর সিংয়ের চরিত্রে অভিনয় করছেন। ‘দঙ্গল’-এর প্রথম শ্যুট করা হবে পাঞ্জাব এবং হরিয়ানার এক অংশে, যেখানে আঞ্চলিক অলিম্পিক অনুষ্ঠিত হয়েছিল।

সত্য কাহিনী অবলম্বনে ‘দঙ্গল’-এ অভিনয় করার জন্য দীর্ঘদিন ধরে আমির কঠোর পরিশ্রম করে আসছেন, এমনকি তাকে কুস্তির প্রশিক্ষণ পর্যন্ত নিতে হযেছে। খাদ্যাভ্যাসসহ প্রাত্যহিক রুটিনেও এনেছেন পরিবর্তন, সবকিছু মিলিয়ে এখন পুরোদমে শ্যুটিংয়ের জন্য প্রস্তুত আমির খান।