মেইন ম্যেনু

অতঃপর তিন্নির অভিনয়ে ফেরার গল্প

এক সময় তো অভিনয় করেছেন নিয়মিত। মাঝখানে লম্বা একটা সময় গায়েব। এ সময়ের মধ্যে তিন্নির জীবনে ঘটে নানা গল্প। তার জীবনী নিয়ে সত্যিই লেখা যেতে পারে একটি গল্প। সে গল্পের নাম হতে পারে ‘তিন্নির অভিনয়’। আর লেখা যাবে না কেন? এক জীবনে তো আর কম গল্পের জন্ম দিলেন না তিনি। সে যাই হোক, মাঝখানে তার ব্যক্তিগত জীবনের গল্পের ইতি টেনে দীর্ঘদিন পর ‘একই বৃত্তে’ নামের একটি নাটকে নিরবের বিপরীতে অভিনয় শুরু করেছিলেন তিনি।

সেখানেও তিন্নির অভিনয় শুরু, প্রথম দিন শুটিং করে দ্বিতীয় দিন গায়েব হয়ে গেলেন। দুপুর থেকে রাত পর্যন্ত গণমাধ্যমের লোকজন অপেক্ষা করবার পরও তিনি আসেনি। পরে মধ্যরাতে সেটে আসেন তিন্নি। মিডিয়া থেকে গুটিয়ে নেয়ার কারন বুঝতে একটু সময় লাগল বৈকি। তবে যে গণমাধ্যম থেকে এতদিন নিজেকে গুটিয়ে রেখেছিলেন তিনি সেখানেই আবার ঢালাও ভাবে প্রচার হলো তিন্নি বিয়ে করছেন। করলেন অবশেষ বিয়ে।

কিন্তু অভিনয় থেকে দূরে আর থাকতে পারলেন না। একেবারে তার স্বামী নাজমুল হুদাকে নিয়ে ১৫ নভেম্বর রোববার দুপুরে ধানমন্ডির রবীন্দ্র সরোবরে ‘একই বৃত্তে’ নাটকের অসমাপ্ত অংশের শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি। ‘একই বৃত্তে’ নাটকটির গল্প তিন্নির মা কস্তুরি দত্ত মজুমদারের। এটি পরিচালনা করছেন সুজন শাহরিয়ার।

অতঃপর তিন্নির অভিনয়ে ফেরা হলো। এখন থেকে নাকি তিনি আবারও নিয়মিত হচ্ছেন অভিনয়ে। এটি সুসংবাদ তার ভক্তদের জন্য যে তিনি আবারও অভিনয়ে ফিরছেন। তিন্নি সত্যিই একজন ভাল অভিনেত্রী। খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানায় নির্মাণ সূত্র।