মেইন ম্যেনু

অদুদিয়া উচ্চ বিদ্যালয়ে ঈদ পুনমিলনী ও আলোচন সভা সম্পন্ন

চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার প্রত্যন্ত গ্রাম অঞ্চলে অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফতেনগর নোয়াজিষপুর অদুদিয়া উচ্চ বিদ্যালয়। এই বিদ্যালয়টি প্রতিষ্টা করেন নোয়াজিষপুর গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট দানবীর মরহুম আলহাজ্ব সৈয়দ আবদুল অদুদ চৌধুরী।

তিনি এই বিদ্যালয়টি ১৯৬৫ সালে প্রতিষ্টা করেন। অত্র বিদ্যালয়ের ২০০৬ সালের প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে ঈদ পুনমিলনী ও আলোচনা সভা গত ২৬ সেপ্টেম্বর রোজ শনিবার বিকাল ২ টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহাম্মদ মাহাবুবুল আলম।

উক্ত সভায় উন্মুক্ত মতামত এবং সকলের সম্মতিক্রমে পুর্ণাঙ্গ কমিটির গঠনের জন্য একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটিতে রাহাত ইসলামকে আহবায়ক ও শফিউর রহমান শিপুকে সদস্য সচিব এবং অন্যান্যদের সদস্য নিযুক্ত করা হয়।

এতে উপস্থিত ছিলেন, প্রাক্তন শিক্ষার্থী ২০০৬ ব্যাচের ছাত্র মোঃ আবদুল মাবুদ সুজন, কে.এম জাহেদ, মোঃ রাহাত ইসলাম, মোঃ জিয়াউর রহমান অপু, মোঃ মিল্লাত, মোঃ ইমন খান সাদ্দাম, মোঃ শফিউর রহমান শিপু, মোঃ সাহেদ, মোঃ আসাদুজ্জামান রিপন, মোঃ সাজ্জাদ হোসেন, ছোটন রায়, মোঃ খোরশেদ আলম, মোহাম্মদ আলী রুবেল, মোঃ নওশাত, সূচন বড়–য়া, কাজী মোঃ শাহাদাত, মোঃ জিয়া উদ্দীন প্রমুখ। পরে প্রবাসী শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীকে ঈদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে সভা শেষ হয়।