মেইন ম্যেনু

অনলাইনে কেনো এই প্রতারণার জাল

কথায় আছে ঢেকি স্বর্গে গেলেও ধান বানে ।এই কথার সাথে সবচেয়ে মানানসই জাতি মনে হয় আমরা ।কারণ আমাদের যতোভাবেই আটকানোর চেষ্টা করা হোক আমাদের আটকানো অনেক কঠিন ।তার সবচেয়ে ভালো উদাহরণ অনলাইনে এই বিজ্ঞাপন। HSC. HSC. HSC. 100% Common Real Copy Physic
ঢাকা, সিলেট, কুমিল্লা, যশোর, রাজশাহী বোর্ডের ১০০%কমন। question পাওয়া যায়। যাদের লাগবে add দিয়ে inbox এ আসো। ১০০০টাকা লাগবে ২৫%advance নতুনদের জন্য।আর পুরোতনরা কমনের পর টাকা। প্র‍শ্ন হাতে আছে। 2টা সেট cq+mcq(ansসহ)।

আর সকল examএর result change করা হয়।sscরেজাল্ট হবে ১০মে।রেজাল্ট চেন্জ করা যাবে ২তারিখের মধ্য।
১০০%গ্যারান্টি সহ কারে। যেখানে আমাদের সরকার প্রাণ পোন চেষ্টা করছে প্রশ্ন ফাস ঠেকাতে কিন্তু তারপরেও সকলের সামনে এইরকম বিজ্ঞাপন ।আসলে কি আমাদের করার কিছু নাই নাকি থাকলেও করছিনা ।আমার যতোটুকু জানা সরকার ইচ্ছে করলেই এইসকল প্রতারকদের ধরা সম্ভব ।যার উদাহরন যখনই কেউ আমাদের দেশের প্রধানমন্ত্রীর সম্পর্কে খারাপ মন্তব্য করে তার কিছুদিনের মধ্যে তাকে গ্রেফতার করা সম্ভব হয়।কিন্তু দেশের এতোবড়ো ক্ষতি যারা করছে তাদের ব্যাপারে কোনো পদক্ষেপ চোখে পরছেনা ।এতে করে দেশ ও জাতীর অপূরনীয় ক্ষতি হচ্ছে ।তাই মাননীয় শিক্ষামন্ত্রীর কাছে আকুল আবেদন তিনি যেনো এই ব্যাপারে দ্রুত পদক্ষেপ নেন ।

লেখক:
তানভীর আহম্মেদ
(প্রভাষক পদার্থবিজ্ঞান)
আবাদপুকুর মহাবিদ্যালয়
রাণীনগর, নওগাঁ ।