মেইন ম্যেনু

অনাগত সন্তানের জন্য সাকিবের ছুটি

এই মুহুর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। অন্যদিকে, অস্ট্রেলিয়া সিরিজের জন্য বাংলাদেশে সাকিব আল হাসান। তবে স্ত্রীকে দেখতে এবার ছুটি নিচ্ছেন তিনি।

প্রথম সন্তানের আগমনের জন্য গুনছেন সাকিব দম্পতি। খুব বেশি দেরিও নেই। তাই সময়টা স্ত্রীর পাশে যতটুকু সম্ভব থাকতে চান সাকিব। সেই কারণেই ছুটি নিচ্ছেন সাকিব।

শেষমুহুর্তে অজিরা সফর স্থগিত করায় জাতীয় লিগে ফিরেছে টেস্ট দলের ক্রিকেটাররা। সঙ্গে সাকিবও। ইচ্ছা ছিলো অস্ট্রেলিয়া সিরিজ শেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগে দেখে আসবেন স্ত্রীকে। কিন্তু অস্ট্রেলিয়া সিরিজ পন্ড হওয়ায় আগেই যাচ্ছেন শিশিরের কাছে।

জানা গেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছুটির আবেদন করার পর শনিবার তা মঞ্জুর করা হয়েছে। সংস্থাটির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সাকিবের ছুটি মঞ্জুর করা হয়েছে। তবে দলের স্বার্থে যেকোন মুহুর্তে সে দেশে ফিরে আসবে।’

শোনা যাচ্ছে, নভেম্বরে বিপিএলে শুরুর আগেই জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজ আয়োজনের জন্য চেষ্টা করছে বিসিবি। সেক্ষেত্রে বিপিএলের আগে ফিরতে হতে পারে সাকিবকে। প্রস্তাবিত সিরিজে দুইটি টেস্ট সহ তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের কথা বলা হয়েছে।