মেইন ম্যেনু

অন্তঃসত্ত্বা কিম কার্দাশিয়ান, শঙ্কায় রয়েছেন গর্ভাশয় নিয়ে

প্ল্যাসেন্টা অ্যাক্রিটা’য় আক্রান্ত হওয়ার ফলে গর্ভাশয় নিয়ে শঙ্কায় রয়েছেন মার্কিন উপস্থাপক-মডেল ও অভিনেত্রী কিম কার্দাশিয়ান। দ্বিতীয় সন্তান জন্মের পর তাকে গর্ভাশয় কেটে ফেলে দিতে হবে। এ জন্য তিনি শারীরিকভাবে প্রস্তুত থাকলেও মানসিক দিক থেকে অনেকটা ভেঙে পড়েছেন বলে জানিয়েছেন। বর্তমানে কিম অন্তঃসত্ত্বা। তাই সবসময় চিকিৎসকের নজরদারিতে রয়েছেন তিনি।

হলিউড লাইফ ডটকমের খবরে জানা গেছে, প্রথম সন্তান নর্থের জন্মের সময় ‘প্ল্যাসেন্টা অ্যাক্রিটা’ নামে এক ধরনের শারীরিক সমস্যায় পড়েছিলেন কিম। এজন্য তাকে দুটি অস্ত্রোপচারও করতে হয়েছে। ওই অস্ত্রোপচারের ফলে তার গর্ভাশয়ে একটা গর্ত তৈরি হয়। সে জন্যই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ায় তাকে বেশ জটিলতার সম্মুখীন হতে হচ্ছে।

৩৪ বছর বয়সী কিম বলেন, ‘চিকিৎসকরা আশঙ্কা করছেন, আমার দ্বিতীয় সন্তান জন্মের সময় আবার ওই সমস্যা দেখা দিতে পারে। আর এমনটা ঘটলে, বাধ্য হয়েই আমার গর্ভাশয় অপসরণ করতে হবে।’ সূত্রটি আরো জানিয়েছে, দ্বিতীয় সন্তান জন্মদানের সময় কিম যেন ‘প্ল্যাসেন্টা অ্যাক্রিটা’য় আক্রান্ত না হন, তার প্রয়োজনীয় সব ব্যবস্থাই চিকিৎসকরা গ্রহণ করেছেন। কিন্তু এরপরও শঙ্কামুক্ত হতে পারছেন না কিম।