মেইন ম্যেনু

অন্য রকম এক প্রেমের গল্প, পড়লে চমকে যাবেন আপনিও!

গৌরী ও খাদিজা দুজনই সমবয়সী। পাশাপাশি বাড়ি হওয়ায় একে অপরের কাছে আসা-যাওয়া দীর্ঘদিন ধরে। দুজনের মধ্যে বান্ধবী সম্পর্ক এমনটি ধারণা এলাকাবাসীর। কিন্তু বিষয়টি এখন ভিন্ন মনে হওয়ায় দুটি পরিবার দুশ্চিন্তায় পড়েছে। গভীর সম্পর্কে জড়িয়ে পড়েছে তারা।

এক মুহূর্ত একজন আরেকজনকে ছেড়ে থাকতে রাজি নয়। শত চেষ্টায়ও কোনোভাবে আলাদা করা যাচ্ছে না তাদের। প্রয়োজনে একসঙ্গে মরবে আর বাঁচলে একসঙ্গে বাঁচবে এমনই ভাষ্য তাদের। এ দুই কিশোরীর প্রেমের বিরল কাহিনী এলাকায় ব্যাপকভাবে সাড়া ফেলেছে। একটি মেয়ের প্রেমে আরেকটি মেয়ে হাবুডুবু খাচ্ছে। কি সম্পর্ক তাদের মধ্যে এমনই প্রশ্ন এখন সবার মধ্যে ঘুরপাক খাচ্ছে। আর এই বিরল প্রেমের ঘটনা বাগেরহাটের চিতলমারী উপজেলার কুড়ালতলা গ্রামে ঘটেছে। এলাকাবাসী ও এ দুই কিশোরীর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার কুড়ালতলা গ্রামের বালক বাড়ৈর কন্যা গৌরী বাড়ৈর সঙ্গে প্রতিবেশী সালাউদ্দিনের কন্যা খাদিজা আক্তারের বান্ধবী সম্পর্ক গড়ে ওঠে।

দীর্ঘদিন ধরে একে অপরের বাড়িতে আসা-যাওয়া করে তারা। বিষয়টি স্বাভাবিকভাবে নেয় পরিবারের লোকজন। কিন্তু তাদের এ সম্পর্ক এক পর্যায় ভিন্ন রূপ নেয়। গভীর সম্পর্কে….