মেইন ম্যেনু

অপরাধ বোধে ভুগছেন দীপিকা !

‘পিকু’ সিনেমার সাকসেস পার্টিতে অমিতাভ বচ্চনকে আমন্ত্রণ জানাতে ভুলে গেছেন দীপিকা। ফোন করে জানানো হয়নি আমিতাভকে এটা মেনে নিতে পারছেন না দীপিকা। দীপিকা আরও বললেন,‘এই ভুলের জন্য নিজেকে নিজেই ক্ষমা করতে পারছি না।’

গত ৮ মে মুক্তি পেয়েছে সুজিত সরকার পরিচালিত হিন্দি সিনেমা ‘পিকু’। বলিউডের বহুল প্রতীক্ষিত এই সিনেমায় বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোন। আছেন ইরফান খানও। ৩৫ কোটি রুপি বাজেটে নির্মিত এই সিনেমাটি এখন পর্যন্ত আয় করেছে শতাধিক কোটি রুপি।

সিনেমার এই সাফল্য বলিউড বন্ধু-বান্ধবদের সঙ্গে ভাগাভাগি করে নিতে একটি সাকসেস পার্টির আয়োজন করেন দীপিকা। কিন্তু সেই অনুষ্ঠানে অমিতাভ বচ্চনের অনুপস্থিতি চোখে লেগেছে সবার। পরে এ বিষয়ে জানতে চাওয়া হলে বড় বচ্চন সরাসরি বলেন, ওই অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ জানানো হয়নি। সঙ্গে এও বলেন, আমন্ত্রণ পেলে ওই অনুষ্ঠানে অবশ্যই যোগ দিতেন তিনি।

প্রচারমাধ্যমগুলোতে এ খবর প্রকাশ হওয়ার পর দীপিকা পাড়ুকোন তো লজ্জায় শেষ! এতোটাই অপ্রস্তুত হয়ে পড়লেন তিনি, এ বিষয়ে কিছু বলতেই পারছিলেন না। পরে অবশ্য নিজের দোষ মেনে নিয়েই বলেছেন, ভুলটা যতক্ষণে বুঝতে পেরেছেন, ততক্ষণে সেই ভুল শোধরানোর সময়ও ফুরিয়ে গেছে।

দীপিকা বলেন, ‘কিছুদিন আগে তার (অমিতাভ বচ্চন) মোবাইলে ক্ষুদেবার্তা পাঠাই। কিন্তু ফোন করে আমন্ত্রণ জানানো হয়নি। এই ভুলের কোনো ব্যাখ্যা দেয়া যাবে না। নিজেকে নিজেই ক্ষমা করতে পারছি না।’ এ ব্যাপারে ফোন করে অমিতাভ বচ্চনের সঙ্গে কথা বলার মুখটুকুও নাকি নেই দীপিকার। তবে শিগগিরই বলিউড শাহেনশাহকে ফোন করবেন বলে জানিয়েছেন তিনি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া