মেইন ম্যেনু

অপহরণ করা হল মেক্সিকোর ফুটবলারকে

বান্ধবীর সাথে আনন্দ করার পর মেক্সিকোর তামাউলিপাস এলাকা থেকে জাতীয় দলের ফুটবলার অ্যালান পুলিদোকে অপহরণ করেছে অজ্ঞাতনামা ব্যক্তিরা। খবরটি নিশ্চিত করেছেন পুলিদোর বড় ভাই আরমান্দো।

শনিবার আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে বান্ধবীকে সঙ্গে নিয়ে আনন্দ করে বাড়ি ফেরার সময় রাস্তায় তিনি অপহরণের শিকার হন। এ সময় চারদিক থেকে অনেকগুলো ট্রাক ঘিরে ফেলে তাকে। মুখোশ পরা ছয় জন অজ্ঞাতনামা ব্যক্তি তাকে এবং তার বান্ধবীকে অপহরণ করে নিয়ে যায়। তবে সকালের দিকে তার বান্ধবীকে সুস্থ অবস্থায় ছেড়ে দিলেও এখনো কোন খোঁজ পাওয়া যায়নি পুলিদোর।

পুলিদোর বড় ভাই জানান, ‘আমরা সকাল থেকে বিভিন্ন জায়গায় খোঁজ চালাচ্ছি। আমরা সরকারের সহযোগিতা চাচ্ছি। অপেক্ষা করছি কি হয় দেখার জন্য।’

২০১৪ সালে চার বছরের চুক্তিতে মেক্সিকান ক্লাব টাইগ্রেস থেকে গ্রিক ক্লাব লেভাডিয়াকসে যোগ দেন পুলিদো। অসাধারণ পারফর্ম করে গ্রিসের শীর্ষস্থানীয় ক্লাব অলিম্পিয়াকসের নজরে পড়ে যান। ২০১৫ সালে অলিম্পিয়াকসে যোগ দেন তিনি। গ্রিক সুপার লিগ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি। ১৫ ম্যাচ খেলে মৌসুমে ৬ গোল করেছেন তিনি। ২০১৪ সালে মেক্সিকো জাতীয় দলের হয়ে অভিষেকের পর ৬ ম্যাচে করেছেন ৪ গোল।