মেইন ম্যেনু

অপুর বোরকা পরার রহস্য

‘রাজাবাবু’ ঈদের দিন মুক্তি পেয়েছে ১৬০টি প্রেক্ষাগৃহে। বদিউল আলম খোকন পরিচালিত ‘রাজাবাবু’ ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান, নায়িকা অপু বিশ্বাস ও নায়িকা ববি। ছবি মুক্তির পর হলে গিয়ে নিজের ছবি দেখার অভ্যাস আছে নায়িকা অপু বিশ্বাসের। সবার চোখকে ফাঁকি দিয়ে সিনেমা হলে আসেন তিনি। এমনকি পাশের লোকও বুঝতে পারেন না এটা অপু।

মিডিয়ার সাক্ষাতে অপু বলেন, আমার সংগ্রহে ১৩টি বোরকা আছে। বোরকাগুলো অনেক সুন্দর। আমি বিভিন্ন দেশ থেকে এই বোরকাগুলো কিনেছি। ওমান, কাতার, সৌদি আরব থেকে আমি বোরকাগুলো সংগ্রহ করেছি। দেশেও নিজস্ব ডিজাইনারদের দিয়ে কিছু বোরকা বানিয়েছি। তবে আমার খুব গর্জিয়াস লুকের বোরকা মোট তিনটি। আমি আসলে অবস্থা বুঝে বোরকা পরি।

কোন হলে কী রকম বোরকা পরতে হবে, এটা আগে থেকেই ঠিক করে নিই। কারণ, সাধারণ হলগুলোতে আমি যদি গর্জিয়াস বোরকা পরে যাই, তাহলে দর্শক আমার দিকে তাকিয়ে থাকবে এবং একপর্যায়ে আমাকে চিনতেও পারবে। তাই সব ধরনের বোরকা আমি সংগ্রহে রেখেছি।

শুধু হলে বোরকা পরেই নয়, নিউমার্কেট থেকে শুরু করে বিভিন্ন শপিংমলে যাওয়ার জন্যও বোরকা কিনেছেন এই অভিনেত্রী।

অপু বলেন, আমি যখন নিউমার্কেট যাই তখন চিন্তা করি, এখানে নারীরা কী ধরনের বোরকা পরে আসেন। ঠিক তাঁদের মতো করেই বোরকা পরে যাই, যাতে সবার সঙ্গে আমি মিশে যেতে পারি। আবার কাঁচাবাজার করতে আগোরায় যখন যাই, তখন ৫০০/৬০০ টাকার বোরকা পরেই আমি যাই।