মেইন ম্যেনু

অবশেষে একই সিনেমায় শাহরুখ,সালমান এবং আমির

বলিউডের তিন খ্যাতিমান তারকা শাহরুখ, সালমান এবং আমির খান। দীর্ঘদিনের ক্যারিয়ারে তারা প্রত্যেকে উপহার দিয়ে আসছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমা। কিন্তু একসঙ্গে সিনেমায় কখনই দেখা যায়নি এ তারকাদের। তাদের একসঙ্গে একই সিনেমায় দেখতে পাওয়ার বিষয়টি স্বপ্ন মনে করে এসেছেন অনেকেই।

অবশেষে সেই স্বপ্ন পূরণ হতে চলেছে বলিউড সিনেমা ভক্তদের। এবার এক সিনেমায় দেখা যাবে এ তিন সুপারস্টারকে। বলিউড নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালার একটি সিনেমায় দেখা মিলবে এ ত্রয়ীর। এমনটাই জানিয়েছেন নির্মাতা সাজিদের একটি ঘনিষ্ট সূত্র।

সূত্রটি জানিয়েছেন, ‘সাজিদ বলিউডের এই তিন খানদের নিয়ে একটি সিনেমা নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি সিনেমাটির পরিচালনাও করবেন তিনি। সিনেমাটির কাজ শুরু হবে ২০১৭ সালের জানুয়ারিতে এবং এটি মুক্তি দেওয়া হবে ২০১৭ সালের ডিসেম্বরে।’

সিনেমাটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে চাইলে সূত্রটি জানান, সাজিদ নাদিয়াদওয়ালা মনমোহন দেশাই এর বিখ্যাত ওমর আকবর অ্যান্থনি সিনেমার মতো একটি গল্প নিয়ে চিন্তা করছেন।

সূত্রটি আরো বলেন, ‘সিনেমার গল্প এমন হবে যেন তিন জনের ভূমিকায় সমান থাকে। যদি তা না হয় তাহলে তাদের ভক্তদের ধোকা দেওয়া হবে। সাজিদ জানেন এ তিন খানের প্রত্যেকের নিজস্ব এবং প্রচুর পরিমাণে ভক্ত রয়েছে। তারা তাদের প্রিয় তারকাকে নিয়ে একটি ভুলও ক্ষমা করবেন না। এ কারণেই তিনি তার কাজ ২০১৭ সালে শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন। যেন তিনি এ তিন তারকাকে নিয়ে একটি সুন্দর গল্প তৈরি করতে পারেন।’

এর আগে শাহরুখ-সালমানকে রাকেশ রোশান’র কারণ অর্জুন, কে সি বোকাদিয়া’র হাম তোমারে হ্যায় সানাম এবং করণ জোহরের কুচ কুচ হোতা হ্যায় সিনেমায় দেখা গেছে। অন্যদিকে সালমান এবং আমিরকে দেখা গেছে রাজ কুমার সান্তষির জনপ্রিয় কমেডি আন্দাজ আপনা আপনা সিনেমায়। কিন্তু শাহরুখ এবং আমিরকে কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি।