মেইন ম্যেনু

অবশেষে নিজের প্রেমিকার সঙ্গে পরিচয় করালেন কপিল শর্মা

গোটা বিশ্বজুড়ে কোটি কোটি মানুষ তার কমেডির ভক্ত। আবার তার ‘কিউট’ হাসিতে ফিদা যুবতীরা। মন খারাপ ভুলে তার হিউমারে মুখে হাসি ফোটে আট থেকে আশির। কিন্তু জানেন কি, এই কপিল শর্মা রিয়েল লাইফে কার ফ্যান? কাকে ছাড়া নিজেকে অসম্পূর্ণ মনে করেন তিনি? এতদিন সেই উত্তর লুকিয়েই রেখেছিলেন। এবার খুল্লমখুল্লা জানিয়ে দিলেন নিজের বেটার হাফের কথা।

শনিবার সোশ্যাল মিডিয়ায় গার্লফেন্ড্রের সঙ্গে একটি ছবি পোস্ট করলেন জনপ্রিয় কমেডিয়ান কপিল। লিখেছেন, “বেটার হাফ বলব না। বরং বলব, ওকে ছাড়া আমি অসম্পূর্ণ। আমার ভালবাসার মানুষকে আপনারাও স্বাগত জানান।” তবে ছবি পোস্ট করার আগে ভক্তদের বেশ খানিকক্ষণ সাসপেন্সেও রেখেছিলেন কপিল। জিনির কথা বলার আগে টুইট করেন, “আপনাদের একটি দারুণ খবর দিতে চাই।” এর মিনিট দশেক পর টুইটারে জিনির সঙ্গে সকলের আলাপ করিয়ে দেন তিনি।

সুপারহিট রিয়ালিটি শো ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর পর রমরমিয়ে চলছে ‘দ্য কপিল শর্মা শো’। অনুষ্ঠানে মাঝেমধ্যেই অভিনেত্রীদের সঙ্গে ফ্লার্ট করতে দেখা যায় কপিলকে। কিন্তু তার মনের সুতো ঠিক কোন দিকে বাঁধা রয়েছে, তা এতদিন অগোচরেই ছিল। অবশেষে দেখা মিলল গার্লফ্রেন্ড জিনির। ভক্তদের প্রশ্ন, এবার কি তাহলে সাত পাকে বাঁধা পড়ার পালা?

কদিন আগেই করণ জোহরের শোতে কপিল বলেছিলেন, ইতিমধ্যেই একগুচ্ছ বিয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু এখনও কিছু ঠিক করে উঠতে পারেননি। তবে তার মা চান, যত তাড়াতাড়ি সম্ভব ছেলে বিয়ের পিঁড়িতে বসুক। তারপরই এদিন সোশ্যাল মিডিয়ায় গার্লফ্রেন্ডের কথা জানালেন কপিল। কমেডিয়ান তথা বলিউড অভিনেতার এই পোস্টে যে অনেক যুবতীরই মন ভেঙে গিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না।