মেইন ম্যেনু

অবশেষে প্রধানমন্ত্রীর সাক্ষাতের অনুমতি পেলেন নার্সরা

আন্দোলররত নার্সদের সঙ্গে মঙ্গলবার অথবা বুধবার দেখা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস অ্যাসোসিয়েশন সভাপতি রিনা আক্তার সোমবার রাত পৌনে ১০টায় তথ্যটি নিশ্চিত করেছেন।

রিনা আক্তার বলেন, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নুরুল হক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের বাসভবনের সামনে অবস্থান করলে তাদের কয়েকজনকে ডেকে স্বাস্থ্যমন্ত্রীর বাসায় নিয়ে যান। এ সময় তারা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সুযোগ করে দিতে অনুরোধ জানালে তিনি তাদের সামনে রেড (লাল) টেলিফোনে প্রধানমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করেন।

এ সময় প্রধানমন্ত্রী স্বাস্থ্যমন্ত্রীকে জানান, আগামীকাল কিংবা পরশু দুপুর ১২টার মধ্যে ওদের সঙ্গে দেখা করবো। মোবাইলে কথা বলার সময় রিনা আক্তারের গলা বারবার কেঁপে উঠছিল।

প্রধানমন্ত্রী দেখা করবেন এ কথা নিজ কানে শুনেছেন কি-না জানতে চাইলে তিনি বলেন, জি ভাই, রেড ফোনে নিজ কানে শুনেছি। প্রধানমন্ত্রীর কাছে নার্সরা মন খুলে কথা বলতে পারলে তিনি নিশ্চয়ই দাবি মেনে নেবেন।

সোমবার সকাল থেকে শত শত নার্স জাতীয় প্রেসক্লাবের সামনে ও বিকেল থেকে স্বাস্থ্যমন্ত্রীর বাসভবনের সামনে অবস্থান করছিলেন। রাত আনুমানিক সোয়া ৯টার দিকে স্বাস্থ্য মহাপরিচালক তাদের স্বাস্থ্যমন্ত্রীর বাসায় ডেকে নিয়ে যান।