মেইন ম্যেনু

অবশেষে রোববার থেকে ফতুল্লায় অনুশীলন টাইগারদের

বোধদয় হলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও জাতীয় দলের টিম ম্যানেজম্যান্টের। ম্যাচ ভেন্যুতে অনুশীলনের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

১০ জুন থেকে ভারতের বিপক্ষে ফতুল্লায় একমাত্র টেস্ট ম্যাচটি খেলতে নামবে বাংলাদেশ। টেস্ট ম্যাচকে সামনে রেখে গত ৩০ মে থেকে মিরপুর স্টেডিয়ামে অনুশীলন করছে জাতীয় দল। কোনো বিরতি ছাড়াই অনুশীলন করে আসছে টাইগাররা। কিন্তু ম্যাচ ভেন্যু ফতুল্লায় অনুশীলনের কোনো আগ্রহই ছিল না টিম ম্যানেজম্যান্টের। কিছুটা দেরিতে হলেও এবার টাইগারদের অনুশীলন সূচিতে পরিবর্তন আনছে টিম ম্যানেজম্যান্ট। মিরপুরের বদলে রোববার থেকে ফতুল্লা স্টেডিয়ামে অনুশীলন করবে বাংলাদেশ। রোববার সকাল সাড়ে নয়টায় অনুশীলন শুরু করে চলবে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত।

আজ শনিবারও অনুশীলন ছিল বাংলাদেশের। তবে ফিটনেস ট্রেনিং করেই দিন শেষ করেছেন ক্রিকেটাররা। ফিটনেস ট্রেনিংয়ের পর বোর্ড রুমে কোচ চন্ডিকা হাথুরুসিংহে, ম্যানেজার খালেদ মাহমুদ সুজন ও টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের উপস্থিতিতে টিম মিটিং অনুষ্ঠিত হয়। এ সময় টেস্ট স্কোয়াডে থাকা সব ক্রিকেটাররাই উপস্থিত ছিলেন। রোববার থেকে ম্যাচ শুরুর আগ পর্যন্ত ফতুল্লাতেই অনুশীলন করবে টাইগাররা।

এদিকে ৮ জুন সকালে ঢাকায় পৌঁছে দুপুরে ফতুল্লা স্টেডিয়ামে অনুশীলন করতে আগ্রহ প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট দল। কলকাতা থেকে জেট এয়ারওয়েজে চড়ে সোমবার সকাল ৯টা ১০ মিনিটে হজরত শাহজালাল (রা:) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবে বিরাট কোহলির দল। হোটেল সোনারগাঁওয়ে উঠবে ভারতীয় দল। ঢাকায় পৌঁছে দুপুর ৩ টায় অনুশীলন করার কথা জানিয়েছে ভারতের টিম ম্যানেজম্যান্ট। তবে সূচি অনুযায়ী ৮ জুন দুপুরে অনুশীলনের কথা রয়েছে বাংলাদেশ দলের। সেক্ষেত্রে ফতুল্লার বদলে মিরপুরে অনুশীলন করতে হতে পারে সফরকারীদের। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার সাব্বির খান।