মেইন ম্যেনু

অবশেষে স্বীকার করলেন আনুশকা

ঠোঁট নিয়ে আবারও আলোচনায় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ‘ভোগ’ ম্যাগাজিনে প্রকাশিত তার একটি সাক্ষাৎকারের পর গত বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি।

সাক্ষাৎকারে এ অভিনেত্রী তার ঠোঁটের সার্জারির কথা স্বীকার করে বলেন, ‘‘আমার কিছু লুকানোর নেই। আমি যখন আমার ঠোঁটের সার্জারির কথা স্বীকার করি তখন সবাই আমাকে বাহবা দেন। কিন্তু আমি এটি করেছিলাম ‘বম্বে ভেলভেট’ সিনেমার প্রয়োজনে। আমি মিথ্যা বলতে পারতাম যে, আমি করিনি। কিন্তু তা বলছি না। আমি ভক্তদের জানাতে চাই আমি মানুষ এবং আমার ত্রুটি আছে।’

এর আগে ২০১৪ সালের ফেব্রুয়ারিতে করণ জোহরের উপস্থাপনায় ‘কফি উইথ করণ’ রিয়েলিটি শোতে হাজির হয়েছিলেন আনুশকা। তখন ঠোঁট নিয়ে বিদ্রুপের শিকার হয়েছিলেন তিনি। সে সময় প্রথম তার ঠোঁট চিকন থেকে মোটা করা হয়েছে বলে গুঞ্জন ওঠে।

তখন এ প্রসঙ্গে আনুশকা জানিয়েছিলেন, সেটি ছিল মেকআপ টুলস এবং মেকআপ টেকনিকের কারসাজি। পাশাপাশি আরো জানিয়েছিলেন, তিনি ঠোঁটের কোনো সার্জারি করাননি। তিবে এতদিন পর এসে সত্যতা স্বীকার করলেন তিনি।

২০০৮ সালে ‘রবনে বানাদি জোড়ি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় আনুশকা শর্মার। সিনেমায় বলিউড কিং শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। ২০১৫ সালে ‘এনএইচ-১০’ সিনেমা প্রযোজনা করে বলিউডের সবচেয়ে কমবয়সি প্রযোজকের তালিকায় নাম লেখান ২৮ বছরের এ তারকা অভিনেত্রী।