মেইন ম্যেনু

অবশেষে ২য় বউ পেলেন ইমরান হাশমি!

অবশেষে বউ জুটল ইমরান হাশমির কপালে। না, নতুন করে আবার বিয়ে করছেন না এই নায়ক। আসলে মোহাম্মদ আজহারউদ্দিনের জীবনি নিয়ে বলিউডে তৈরি হচ্ছে বায়োপিক। আর সেখানে পর্দায় আজহার তথা ইমরান হাশমির ২য় স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন নার্গিস ফাখরি। এতোদিন এই চরিত্রটি নিয়ে বেশ জটিলতায় ছিলো নির্মাতা।

জানা গেছে, ছবির প্রযোজক একতা কাপুর এই চরিত্রটির জন্য নার্গিসকে অফার করেছেন । এতে নার্গিসও স্বচ্ছন্দে তা লুফে নেন এবং লুক টেস্টও দেন। শোনা যাচ্ছে নার্গিসের লুকে নাকি নির্মাতা সন্তুষ্ট। ফলে এখন অনেকটাই নিশ্চি যে নার্গিসকে দেখা যাবে আজহারের দ্বিতীয় স্ত্রীয় ভূমিকায়।

এদিকে কথা ছিল কারিনা কাপুর আজহারের দ্বিতীয় স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন। তবে শেষমেশ প্রজেক্টে না করায়। অগত্যা পর্দার আজহার ইমরান হাশমি জন্য নতুন বেগম খোঁজা শুরু করেন। কিছুদিন আগে এই চরিত্রের জন্য নাম শোনা গিয়েছিল শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিনের। তবে এসবই এখন গুঞ্জন হয়ে গেছে।

এই বায়োপিকে আজহারের ক্রিকেট জীবনের পাশাপাশি দেখানো হবে তার ব্যক্তিগত জীবনেরও কাহিনিও। আজহারের চরিত্রে এখানে অভিনয় করছেন ইমরান হাশমি।

এই ছবিতে আজহারের প্রথম স্ত্রী নৌরিনের ভূমিকায় প্রাচী দেশাইয়ের অভিনয় করার কথা পাকা। দ্বিতীয় স্ত্রী সঙ্গীতা বিজলানির চরিত্রের জন্য পরিচালক টনি ডি সুজার প্রথম পছন্দ ছিল বেগম করিনা। কিন্তু ‘উড়তা পাঞ্জাব’ ছবির শুটিংয়ে ব্যস্ত থাকায় পরিচালক টনিকে সময় দিতে পারছেন না করিনা। তাই আজহারের বায়োপিক থেকে সেরে এসেছেন তিনি। তাই এখন এই চরিত্রে নার্গিসই অনেকটা চুড়ান্ত।