মেইন ম্যেনু

অবসরের গুঞ্জন উড়িয়ে দিলেন বেইলি

সবশেষ টি-টোয়েন্টি খেলেছেন গত বছরের এপ্রিলে বিশ্বকাপে। এরপর আর অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে জায়গা হয়নি জর্জ বেইলির। ফলে ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাট থেকে তার অবসরের গুঞ্জন চলছিল। তবে সে গুঞ্জন উড়িয়ে দিলেন অস্ট্রেলিয়ার এই হার্ডহিটার ব্যাটসম্যান।

এখনই টি-টোয়েন্টি থেকে অবসরের কথা ভাবছেন না বলে জানিয়েছেন বেইলি। দেশের হয়ে আগামী বছর ভারতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার কথাও জানিয়ে দিয়েছেন ৩২ বছর বয়সি এই ক্রিকেটার।

সোমবার কার্ডিফে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে ইংল্যান্ডের কাছে ৫ রানে হেরেছে অস্ট্রেলিয়া। ওই ম্যাচে অসি দলে জায়গা হয়নি বেইলির। তবে দেশের হয়ে টি-টোয়েন্টি খেলার আশা ছাড়ছেন না তিনি।

এ ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়ার একজন মুখপাত্র এক বিবৃতিতে বলেছেন, ‘জর্জ ভবিষ্যতে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে থাকার ইচ্ছার কথা নির্বাচকদের ও টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দিয়েছে। ও আগামী বছর ভারতে অনুষ্ঠেয় আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলের অংশ হতে চায়।’

ওই মুখপাত্র বিবৃতিতে আরো বলেছেন, ‘নির্বাচকগণ ও টিম ম্যানেজমেন্ট জর্জের কথায় পূর্ণ সমর্থন দিয়েছে। এখন সব কিছু ওর ওপরই নির্ভর করছে। নিজের সেরা পারফরম্যান্স দেখিয়েই দলে ওর জায়গা তৈরি করে নিতে হবে।’