মেইন ম্যেনু

অভিনব কায়দার ছিনতাইকারি আটকঃ ১ বছরের জেল

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এবার এক অভিনব কায়দার ছিনতাইকারিকে ছিনতাইকৃত জর্ডানিয়ান দিনারসহ আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ।

মঙ্গলবার সকাল ১১ টা ৫০ মিনিটের সময় বিমানবন্দরের চত্বর থেকে ছিনতাই করে পালানোর সময় ধাওয়া করে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে জানা যায় আজ সকালে মোঃ মফিজ (৩৫), পিতা- আঃ আজিজ মোল্লা , সাং- গাজিপুর, থানা- হাইমচর, জেলা- চাদঁপুর; হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আগমনী- ১নং ক্যানোপীর সামনে অবৈধভাবে অনুপ্রবেশ করে । তারপর জি-৯ ৫১৩ এয়ার এরাবিয়া বিমান যোগে জর্ডান হতে আগত যাত্রী জায়েদা খাতুন (৩৫), স্বামী আঃ কুদ্দছ, পিতা- মৃত আঃ রউফ, সাং- দিমারুগুন্ডা, থানা- চুনারুঘাট, জেলা- হবিগঞ্জকে আগমনী- ১নং র্কনোপীর বাহিরে পেয়ে কথপোকথনে লিপ্ত হয়।

অভিযুক্ত তাকে কোথায় যাবে জিজ্ঞাসা করে তখন উক্ত মহিলা যাত্রী সায়েদাবাদ যাবেন জানালে আসামী মফিজ ০১টি সিএনজি গাড়ী নিয়ে আসে। গাড়ী ছাড়ার সাথে সাথে ০১নং পার্কিং এলাকার সামনে বিভিন্ন প্রতারনার মাধ্যমে বৈদেশিক মূদ্রা দিয়ে মহিলার ভেনিটি ব্যাগ হতে জর্ডানের (মূদ্রা) দিনার নিয়ে চলন্ত সিএনজি গাড়ী হতে ছিনতাই করে দৌড়ে পালানোর চেষ্টা কালে মহিলা যাত্রী ভিকটিম জায়েদা খাতুন এর শোর-চিৎকার করেন।

পরবর্তিতে অভিযুক্তকে ধাওয়া করে বিমানবন্দর চত্বর থেকে আটক করে আর্মড পুলিশ।উক্ত আসামীর দখল হতে বিভিন্ন বৈদেশিক মূদ্রা ও কিছু পত্রিকার কাটা কাগজ এবং ০২টি টাকার বান্ডিল সদৃশ সাদা কাগজ উদ্ধার করা হয়।

এরপর বিমানবন্দর বিজ্ঞ ম্যাজিস্ট্রেট কোর্টে পাঠানো হলে তাকে ১ বছরের কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।