মেইন ম্যেনু

অভিনেতা ফখরুল বৈরাগী নিখোঁজ

কিছুদিন ধরে নিখোঁজ রয়েছেন প্রবীণ টিভি অভিনেতা, পরিচালক, জাতীয় বেতার শিল্পী, বিখ্যাত নাট্যকার ফখরুল হাসান বৈরাগী। গত ৭ আগস্ট পরিবারের কাউকে কিছু না বলে তিনি নিরুদ্দেশ হয়ে যান।

এ ঘটনায় বৈরাগীর পরিবার দারুণ উৎকণ্ঠায় আছে। এ ব্যাপারে জিডি করা হয়েছে। এখনো পর্যন্ত তার কোনো হদিস মেলেনি বলে জানিয়েছে তার পরিবার।

বৈরাগীর নিখোঁজ হওয়ার বিষয়টি বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদের জোট প্রাইভেট ইউনিভার্সিটি স্টুডেন্স অব অ্যালায়েন্স (পুসাব)’র ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে জানান বৈরাগীর ছেলে সামন্ত হাসান ঈশা।

তিনি লিখেছেন, জনপ্রিয় টিভি অভিনেতা, পরিচালক, জাতীয় বেতার শিল্পী, বিখ্যাত নাট্যকার ফখরুল হাসান বৈরাগী- আমার বাবা। গত ৭ই আগস্ট, ২০১৬ থেকে তিনি নিখোঁজ। বাসার দারোয়ানের কথানুযায়ী তিনি সেইদিন আনুমানিক ৯টা ২০ মিনিটে আমাকে কলেজে নামিয়ে আসার পর বাসায় গাড়িটি পার্ক করে দারোয়ানের কাছে চাবিটি দিয়ে বেড়িয়ে যায়– এই বলে ‘তোমার খালাম্মাকে চাবিটা দিয়ে দিও’।

তিনি একই কাপড়ে বেড়িয়েছিলেন। তার পরনে ছিল সবুজ ফতুয়া ও কালো প্যান্ট। এই ঘটনার পর অতি সত্ত্বর পুলিশ থানায় জিডি করা হয়। পুলিশ এই ব্যাপারে কর্মতৎপরতার অভাব ও অবহেলা দেখালে রাবের কাছে আবেদন করা হয়।

র্যাকবের কাছে যথেষ্ট তথ্য প্রদান সত্ত্বেও আজ পর্যন্ত কোনো খবর পাওয়া যায়নি। আমরা নিজেরাও অনেক জায়গায় খোঁজ-খবর নিয়েছি – মসজিদে, দোকান-পাটে, রাস্তা-ঘাটে, আত্মীয়-স্বজনের বাসায়, তার বন্ধু-বান্ধবের কাছে, সহকর্মীদের কাছে কিন্তু তবুও কোনো খোঁজ মেলেনি।