মেইন ম্যেনু

অভিনেত্রী কাজলের পুত্র প্রেম

সন্তানের প্রতি মায়ের স্নেহ, মমতা থাকবে এটাই চিরন্তন। কিন্তু মা যখন পেশাগত কাজ নিয়ে ব্যস্ত থাকেন, তখন তার সন্তান সে স্নেহ মমতা থেকে দূরে থাকেন। আর সেটা যদি শোবিজ অঙ্গনের কেউ হন। তাহলে ব্যস্ততা মনে হয় একটু বেশিই থাকে! অভিনেত্রী কাজল, তার ছেলেকে নাকি চোখে হারান। আর ছেলেও হয়েছেন সেরকম মা পাগল। যুগ সারাদিন শেষে মা ছাড়া আর কিচ্ছু বুঝেন না।

আর কোন ছবির শুটিং যদি বাড়ির কাছে হয়, তাহলেতো কোন কথাই নেই! ক্লাস-পরীক্ষা শেষে সেটে গিয়ে মায়ের কাছে হাজির। যেখানে মা-সন্তানের ভালোবাসা এরকম, সেখানে ছেলের জন্মদিনে মা কাজল কি করে দূরে থাকেন? তাই কাজলের শত ব্যস্ত সময়ের ফাঁকেও পুত্র সন্তানের জন্য একদিন সবকিছু থেকে দে-ছুট। পরিচালক রোহিতের ‘দিলওয়ালে’ছবির শুটিংয়ের জন্য হায়দরাবাদ অবস্থান করছেন কাজল। আর এরইমধ্যে শুটিংয়ে অনেকের কাছে জানতে চান মুম্বই যাওয়ার ফ্ল্যাইটের সময়।

কারণ তার ছেলের জন্মদিন। আর এ দিনটি তার সঙ্গে কাটতে চান তিনি। এদিকে অভিনেত্রী কাজলের অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই।সু-অভিনেত্রী হিসেবে এরইমধ্যে সুনাম কুড়িয়েছেন। কিন্তু মন যদি ছেলের জন্য অস্থির থাকে তাহলে কোনও কাজে কি মন বসে? তাই পরিচালক রোহিত ছুটি দেন কাজলকে। আর একদিনের ছুটি পেয়েই খুব খুশি কাজল।তবে ছেলে যুগ এর জন্মদিনে বড় ধরনের কোন পার্টির আয়োজন নয়। শুধু আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবদের নিয়ে ঘরোয়াভাবে জন্মদিন পালন করেবেন।