মেইন ম্যেনু

অভিনেত্রী ফারাহ রুমা কোথায়?

কোন শ্যুটিংয়ে নেই, নেই কোন অনুষ্ঠান-আয়োজনেও। নিজের ব্যক্তিগত মোবাইল ফেনটিও বেশ কিছুদিন ধরে বন্ধ। স্বভাবতই মিডিয়া জগতে প্রশ্ন, কোথায় ফারাহ রুমা।

জানা গেছে, প্রায় এক বছর ধরে শোবিজ অঙ্গনে তিনি কোনো ধরনের কাজ করছেন না। বিজ্ঞাপন, টিভি নাটক কিংবা টেলিছবি কোনোটাতেই তার উপস্থিতি নেই। অথচ একসময় রুমা তার কাজের চাপে সিডিউল মিলাতে হিমশিম খেতেন। এখন তার সংবাদ সংগ্রহের জন্য ফোন করেও খুব একটা পাওয়া যায় না।

তার ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছে, মিডিয়ার ব্যস্ততা কমিয়ে দিয়ে এখন পরিবারের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন তিনি।

তবে ফারাহ রুমার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। রুমা জানান, শোবিজ অঙ্গনে অনুপস্থিত থাকলেও কাজ ছেড়ে দিচ্ছেন না তিনি। এই সময়ে নিজেকে একটু গুছিয়ে নিচ্ছেন। ভালো মানের কাজও পাচ্ছেন না। পছন্দ অনুযায়ী কাজ পেলে আবারো অভিনয় শুরু করবেন।

ফারাহ রুমা দেড় যুগেরও বেশি সময় ধরে মিডিয়ায় কাজ করছেন। এই দীর্ঘ সময়ে তিনি বিজ্ঞাপন, ধারাবাহিক নাটক এবং খণ্ড নাটকে কাজ করেছেন।

এদিকে, চলতি বছর ফারাহ রুমা অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পুত্র এখন পয়সাওয়ালা’ মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন নার্গিস আক্তার। এতে তিনি একজন ধনাঢ্য পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

অপরদিকে, প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেও খুব একটা সুবিধা করতে পারেননি ফারাহ রুমা। তার প্রযোজনা সংস্থা থেকে ‘পোড়া প্রেম’ নামের নাটকটি ২০১৩ সালে প্রচারিত হয়েছে। এরপর থেকে তার প্রযোজনা সংস্থাটির কার্যক্রমও বন্ধ রয়েছে।