মেইন ম্যেনু

অভিনেত্রী ভাবনার ভিডিও ভাইরাল!

ভাবনা অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’ মুক্তির অপেক্ষায় আছে। অনিমেষ আইচ নির্মিত চলচ্চিত্রটিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়। এই পরিস্থিতিতে নিজের সম্পর্কে সমস্ত গুজবের জবাব দিয়ে ইউটিউবে এক ভিডিও বার্তা প্রকাশ করলেন অভিনেত্রী ভাবনা। সেই ভিডিও এখন ভাইরাল। কী বলেছেন সেই ভিডিওতে?

ভাবনা বলেন, মিডিয়ায় যারা কাজ করেন তাদের সাধারণ মানুষ অন্য আরেকটা জীব মনে করে, মানুষ না। মানুষ যখন উল্টা-পাল্টা কিছু বলে বা খবর শোনে তখন আমাদের পারিবারিক ও সামাজিকভাবে সমস্যার সম্মুখীন হতে হয়। এটা তারা একবারও ভাবেন না। যা তাদের মনে আসে তাই তারা প্রকাশ করেন, প্রচার করে বেড়ান। এটা অন্যায়। তাদের ভাবা উচিত, আমাদেরও পরিবার আছে, সমাজ আছে। কাজের জন্য আমাদের বাইরে থাকতে হয়। এমনিতেই পরিবারের লোকজন আমাদের নিয়ে চিন্তায় থাকে।

বিয়ের বিষয়ে বলেন, এ বিষয়ে আমি অ্যাপ্রোপ্রিয়েট কিছু বলতে চাই না। আমার নাম ভাবনা, মানুষ আমাকে নিয়ে ভাববে আমি এটাই চাই। মিডিয়াতে কাজ করতে গেলে প্রচারের জন্য তো কৌশলী হতেই হয়, তাই না। যদি বিয়ে হয় নিশ্চয়ই আমি ফেসবুকে এমন একটা ছবি দিয়ে জানাব না। ও রকম কিছু হয় তাহলে আমি অবশ্যই জানাব। আমিতো লুকিয়ে কিছু করতে পছন্দ করি না।