মেইন ম্যেনু

অভিনয়ের জগতে পা রাখতে যাচ্ছেন ‘ক্রিশ্চিয়ানো রোনালদো’

ফুটবল ক্যারিয়ার শেষে কোনো এক সময় অভিনয় জগতে আবির্ভূত হতে পারেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

এ জন্য ভালো অভিনেতাদের সংস্পর্শে থেকে এ ব্যাপারে কিছু রপ্ত করারও প্রয়াস চালাবেন বলে জানালেন এই পর্তুগিজ। ৩১ বছর বয়সী এই তারকা স্ট্রাইকারকে নিয়ে গত বছর একটি ডকুমেন্টারিও মুক্তি পায়।

তিনবারের বিশ্বসেরা ফুটবলার রোনালদো জানালেন, অভিনয় এমন কিছু হিসাবেই দেখছেন যেটাকে ক্যারিয়ার শেষে তিনি স্বাগত জানাতে পারেন। এ ব্যাপারে কারো তত্ত্বাবধানে থেকে সঠিক প্রশিক্ষণও নিতে চান রোনালদো। এ ব্যাপারে লাইফস্টাইল এবং ফ্যাশন সম্পর্কিত ওয়েসবাইট স্যাকুর ব্রাদার্সকে দেয়া সাক্ষাত্কারে রোনালদো বলেন, ‘আমি ভালো অভিনেতাদের আশেপাশে থেকে আমি এ ব্যাপারে শিখতে চাই।

কেননা এটা এমন একটি জায়গা যেখানে শেখা ছাড়া আমি নিয়ন্ত্রণ করতে পারবো না। কারণ এটা ফুটবল খেলার মতো না।’ অভিনয়ে আসার ব্যাপারে রোনালদো বলেন, ‘কেন নয়? এই মুহূর্তে এটা আমার লক্ষ্য না হলেও এ ব্যাপারে এরই মধ্যে আমি কিছু আমন্ত্রণ পেয়েছি।’

পর্তুগিজ তারকাটি যোগ করে বলেন, ‘এটার দরজা বন্ধ করে দিচ্ছি না। কেননা এটা এমন একটা ক্ষেত্র, যা আমি পছন্দ করি।’ রোনালদো ফুটবল ক্যারিয়ার আর কত দিন চালিয়ে যাবেন, এ ব্যাপারে সঠিক কোনো উত্তর না দিলেও আভাস দিলেন এখনো ফুরিয়ে যাননি তিনি।

চলতি মৌসুমে রিয়ালের হয়ে ৩২ খেলা থেকে ৩৪ গোল করা রোনালদো এ ব্যাপারে বলেন, ‘আমি এখনো ভালো বোধ করছি, নিজেকে তরুণ মনে করছি, তাই আমি খেলা চালিয়ে যেতে চাই। ফুটবলার হিসাবে আমি কোনো লক্ষ্য স্থির করছি না, কতদিন খেলতে পারবো এটা শরীরই বলে দিবে, মনেও সায় দেবে।

আমি দলীয় এবং ব্যক্তিগতভাবে খেলাটা উপভোগ করতে চাই এবং জিততে চাই।’এর আগেও বেশ ক’জন ফুটবলার খেলোয়াড়ী ক্যারিয়ার শেষ করে অভিনয়ে ক্যারিয়ার গড়েছেন।

এর মধ্যে রয়েছেন ইংলিশ ফুটবলার ভিনি জোনস। চেলসির হয়ে এক মৌসুম খেলা এই মিডফিল্ডার অবসরের পর হলিউডে বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফরাসি ফুটবলার এরিক ক্যান্তোনা অবসরের পর ফরাসি সিনেমায় অভিনয়ে নাম লেখান।