মেইন ম্যেনু

অভিমানি বাবার আত্মহত্যা

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : সন্তানের হাতে মারধরের শিকার হওয়ায় পর অভিমানি পিতা বেছে নিয়েছে আত্মহত্যার পর। বুধবার সেকেন্দার (৬৫) নামের পিতার ঝুলন্ত লাশ বাড়ির পাশের বাগান থেকে পুলিশ উদ্ধার করেছে। জেলার বাঘা উপজেলার বাজুবাঘা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার তারাবির নামাজ পড়ে বাড়িতে যান সেকেন্দার। রাতে খাবার সময় তারসঙ্গে ঝগড়ায় লিপ্ত হন স্ত্রী। এক পর্যায়ে মায়ের পক্ষ নিয়ে ছেলে টুটল পিতাকে মারধর করে খাবার প্লেট কেড়ে নেয়। এরপর বাড়ি থেকে বের হয়ে আসলেও কেউ খোঁজ নেয়নি তার।

বুধবার সকালে বাড়ির পাশের একটি আমগাছে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। স্থানীয়রা জানায়, সেকেন্দার আলী ঠিকমত কাজকর্ম করতে না পারার কারণে প্রায় দিনই ঝগড়া হতো ওই পরিবারে। ধারনা করা হচ্ছে পরিবারিক কলহের জের ধরেই অভিমানে তিনি অত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

তবে সেকেন্দারের ছেলে টুটুল বলেন, রাতে তার পিতা-মাতার সঙ্গে ঝড়গা হয়েছিলো। তিনি মারধর ও খাবার প্লেট কেড়ে নেননি। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।