মেইন ম্যেনু

অমিতাভ-জয়ার ৪২ বছর

বলিউডের বিগ বি খ্যাত মেগাস্টার অমিতাভ বচ্চন এবং অভিনেত্রী জয়া ভাদুরীর আজ ৪২তম বিবাহবার্ষিকী। ১৯৭৩ সালের ৩ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

বাস্তব জীবনের জুটি ছাড়াও বলিউড ক্যারিয়ারে একসঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেনে এ জুটি। কিন্তু বাস্তব কিংবা সিনেমার রুপালি পর্দা, সব জায়গাতেই তারা সমানভাবে প্রশংসিত। যেন সৃষ্টিকর্তা নিজ হাতে গড়েছেন তাদের জুটি। দীর্ঘদিনের দাম্পত্য জীবনে তাদের কখনোই দেখা যায়নি একে অপরের বিরুদ্ধে কোনো কথা বলতে। বরং একজন অন্যজনের প্রশংসায় পঞ্চমুখ থেকেছেন সবসময়।

দাম্পত্য জীবনে দুই সন্তানের জনক-জননী তারা। বড় ছেলে অভিষেক বচ্চন বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা। অন্যদিকে একমাত্র মেয়ে শ্বেতা। ৮ বছর আগে তাদের পরিবারে পুত্রবধূ হয়ে আসেন বলিউড অভিনেত্রী এবং সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই। বর্তমানে তাদের পরিবারের নতুন সদস্য অভিষেক এবং ঐশ্বরিয়ার একমাত্র মেয়ে আরাধ্য বচ্চন।

এ দিকে বলিউডের এ খ্যাতিমান জুটির বিবাহবার্ষিকী উপলক্ষে সামাজিক যোগাযোগের মাধ্যম এবং মাইক্রোব্লগিং সাইট টুইটারে তাদের ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন। এক টুইটার বার্তায় এ জন্য ভক্তদের ধন্যবাদও জানিয়েছেন বিগ বি।



« (পূর্বের সংবাদ)