মেইন ম্যেনু

অমিতাভ রেজাকে প্রাণ টোস্ট বিস্কিটের শুভেচ্ছা দিলেন ফারুকী

জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজার দ্বিতীয় বিয়েবার্ষিকী আজ মঙ্গলবার (২২ মে)। ২০১৪ সালের ২২ মে ভালোবেসে বিয়ে করেছিলেন মীম রশিদকে। জীবনের দারুণ এই দিনটিতে পরিবার, বন্ধু, সহকর্মীদের কাছ থেকে শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। পেয়েছেন নানা রঙের উপহারও।

তবে সহকর্মী বন্ধু আরেক জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর উপহার চমকে যাবার মতোই। তিনি অমিতাভ রেজাকে বিবাহবার্ষিকীর উপহার হিসেবে দিয়েছেন এক প্যাকেট প্রাণ টোস্ট বিস্কিট। প্রিয় বন্ধুর এই দুষ্টুমিতে বেশ ভালোই মজা পেয়েছেন অমিতাভ। তিনি নিজের ফেসবুকে প্রাণ টোস্ট বিস্কিটের প্যাকটটি বুকে জড়িয়ে ছবি শেয়ার করে স্ট্যাটাসের মাধ্যমে এই উপহার প্রাপ্তিতে আনন্দ প্রকাশ করেছেন!

তিনি লিখেছেন, ‘মোস্তফা সরয়ার ফারুকীকে ধন্যবাদ বিবাহবার্ষিকীতে দারুণ এই উপহার দেয়ার দেয়ার জন্য। এটি আমার কাছে কান, বার্লিন বা ভুসান থেকেও বেশি। আমি প্রথমে ধন্যবাদ জানাই সেই ব্যাক্তিকে যিনি টোস্ট বিস্কিট আবিষ্কার করেছেন। তারপর প্রাণ কোম্পানীকে। তারপর মীম রশিদকে, যিনি আমাকে এটি এনে দিয়েছন।’

এদিকে ফ্রান্সে অনুষ্ঠিত ৬৯তম কান চলচ্চিত্র উৎসবের মার্কোদা ফিল্মের গ্রে থ্রি হলে নিজ উদ্যোগে গত মঙ্গলবার, ১৭ মে প্রদর্শিত হলো অমিতাভ রেজার প্রথম চলচ্চিত্র ‘আয়নাবাজি’। সেখানে ছবিটি বেশ প্রশংসা পেয়েছে। এটি ছিলো ‘আয়নাবাজি’র উদ্বোধনী প্রদর্শনী। ছবিটি শিগগিরই মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২২ মে মীমকে বিয়ে করে সংসার পাতেন অমিতাভ রেজা। এই বিয়ের সূত্রে অমিতাভ কণ্ঠতারকা তাহসানের ভায়রা ভাই। তার স্ত্রী মীম তাহসানের স্ত্রী মিথিলার ছোট বোন।



« (পূর্বের সংবাদ)