মেইন ম্যেনু

অর্জুনের রান্না খেয়ে অতিষ্ঠ কারিনা

কারিনা কাপুর একজন কর্পোরেট অফিসার, উচ্চাকাঙ্ক্ষি এক নারী। সকাল বেলা ঘুম থেকে উঠে নাস্তা খেয়ে স্যুট টাই পরে গাড়ি করে অফিসে যান তিনি। আর অন্যদিকে হোমমেকার অর্জুন কাপুর। কারিনার জন্য সকাল বেলা তাকে ঘুম থেকে উঠে নাস্তা তৈরি করতে হয়। রাতের বেলা খাবার নিয়ে অপেক্ষায় থাকতে হয় অফিস থেকে স্ত্রী কখোন ফিরবেন সেজন্য! কিন্তু স্ত্রী যখন অফিস করে আসার সময় কোনো ফাইভস্টার হোটেল থেকে খেয়ে আসেন তখন স্বামী হিসেবে অর্জুনের কেমন দুঃখ পাবেন! যদিও স্ত্রী হিসেবে কারিনাও যুক্তি প্রতিদিন স্বামী একঘুয়েমি রান্না খেয়ে খেয়ে তিনি অতিষ্ঠ!

হ্যাঁ। এমন এক স্যাটায়ারধর্মী গল্পে স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করলেন অর্জুন কাপুর ও কারিনা কাপুর। কিন্তু তাদের অভিনীত ‘কি এন্ড কা’ সিনেমার কাহিনীটি এমন হলেও বাস্তবেও অর্জুনের রান্না খেয়ে সংক্ষুব্ধ কারিনা! আর তা বুঝিয়ে দিলেন গতকাল নারী দিবসে তাদের মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘কি এন্ড কা’-এর প্রমোশনে!

গতকাল নারী দিবসকে ‘কি এন্ড কা’ ছবির প্রচার প্রচারণার জন্য মুখ্যম সময় বলে বেছে নিয়েছিলেন নির্মাতা আর বাল্কি ও ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা কারিনা ও অর্জুন কাপুর। তাই গতকাল তারা ছবির প্রমোশনের জন্য সাংবাদিকদের ডেকে ছিলেন মুম্বাইয়ের এক অভিজাত হোটেলে! যেখানে সিনেমার মত প্রমোশনের অনুষ্ঠানে আগত অতিথিদের রান্না করে খাওয়ালেন অর্জুন!

বাস্তবেই অর্জুন ভালো রান্না করেন। সবসময়ই তার রান্না খেয়ে কারিনা প্রশংসাও করেন। কিন্তু ছবিতে যেহেতু কারিনা একজন উচ্চাকাঙ্ক্ষি স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন এবং তাকে ভালো হলেও স্বামীর হাতের রান্নাকে একঘুয়েমি বলতে হয় তার জন্যই হয়তো গতকালও অর্জুনের রান্না খেয়ে সিনেমার ফ্লেভারটা রাখতে চাইলেন! অর্জুনের রান্নাকে বিশ্রি হয়েছে বলে মন্তব্য করেন কারিনা! এই প্রমোশন অনুষ্ঠানে কারিনা-অর্জুন ইউটিউবে রিলিজ দিলেন তাদের সিনেমার দ্বিতীয় গানটিও।

বর্তমানে ‘কি এন্ড কা’ ছবির প্রমোশন নিয়ে ব্যস্ত আছেন কারিনা কাপুর। এই ছবিতে একজন উচ্চাকাঙ্খী কর্মরত মহিলা চরিত্রে অভিনয় করেছেন কারিনা, এমন নিরীক্ষাধর্মী চরিত্রে অভিনয় নিয়ে দারুন আশাবাদী তিনি। আর ছবিতে তার স্বামীর চরিত্রে আছেন অর্জুন কাপুর। যেখানে হোম-মেকারের ভূমিকায় দেখা যাবে তাকে। নারী এগিয়ে গেলেও পুরুষরা যে নারীকে অন্দর মহলে রেখে দিতেই ভালোবাসে তা নিয়ে স্যাটায়ারধর্মী ছবি ‘কি এন্ড কা’। আর বাল্কির পরিচালনায় ‘কি এন্ড কা’ মুক্তি পাচ্ছে আসছে এপ্রিলের ১ তারিখে।