মেইন ম্যেনু

অর্থমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে সংঘর্ষ, ওসিসহ আহত ৫

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সংবর্ধনা অনুষ্ঠান শেষ হতে না হতেই ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষ থামাতে গিয়ে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহলে আহমদ আহত হয়েছে। এছাড়াও উভয় পক্ষের আরো চার জন আহত হয়।

শনিবার সন্ধ্যায় সিলেট নগরীর রিকাবিবাজারে নজরুল অডিটোরিয়ামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন- স্বাধীনতা পদক পাওয়ায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে শনিবার বিকেলে সংবর্ধনা প্রদান করে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। নগরীর রিকাবিবাজারে নজরুল অডিটোরিয়ামে সন্ধ্যা সোয়া ৬টার দিকে সংবর্ধনা অনুষ্ঠান শেষে চলে যান অর্থমন্ত্রী। এরপরই ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সংবর্ধনা অনুষ্ঠানে প্রবেশ করা নিয়ে আওয়ামী লীগ নেতা বিধান সাহা অনুসারী ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মঈনুল ইসলাম অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে অনুষ্ঠান শেষে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুজেল তালুকদার ছুরিকাঘাতে আহত হয়েছেন।

এদিকে, সংঘর্ষ চলাকালে নগরীর রিকাবিবাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন। এর মধ্যে বৃষ্টি শুরু হলে সংঘর্ষ বন্ধ হয়। পরে উভয়পক্ষ ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ এ সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।’

এর আগে অর্থমন্ত্রীর সংবর্ধনাস্থলের পাশ থেকে শনিবার বিকেল ৫টার দিকে পার্কিংরত একটি সিএনজি অটোরিকশা থেকে ২৩টি রামদা ও ছয়টি লোহার রড উদ্ধার করে পুলিশ।



« (পূর্বের সংবাদ)