মেইন ম্যেনু

অল্পের জন্য প্রাণে বেঁচে ফিরলেন শাকিব-অপু!

অল্পের জন্য থাইল্যাণ্ড থেকে বেঁচে ফিরলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। থাইল্যান্ডে বদিউল আলম খোকনের ‌রাজা বাবু’ ছবির শুটিং এ অংশ নিতে গিয়েছিলেন তারা। সেখানে তারা পাতায়া থেকে শিপে করে একটি কোরাল আইল্যান্ডে যান।

সাধারণত এ আইল্যান্ডে যারা যান তারা বিকাল ৩ টা থেকে ৩ টা ৩০ মিনিট এর মধ্যে এ আইল্যান্ড ত্যাগ করেন। কিন্তু ছবির শুটিং শেষ করতে করতে সাড়ে পাঁচটা বেজে যায়। আর কোরাল আইল্যান্ড থেকে ফেরার পথে বিশাল বিশাল সমুদ্রের ঢেউ এসে তাদের শিপের উপর আছড়ে পড়তে থাকে। যার কারণে শিপ ডানে বামে দুলতে থাকে। এ অবস্থায় অনেকেই ভয় পেয়ে যান। কেউ কেউ কান্নাকাটিও শুরু করেন।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন,‘ যেভাবে ঢেউ আমাদের শিপের উপর আঁছড়ে পড়ছিলো ভয় পাওয়াটাই স্বভাবিক। কারণ শিপ যেভাবে দুলতে ছিলো ,আমার জীবনেও এতো ভয় পাইনি। এমনটাও মনে হচ্ছিলো শিপটা মনে হয় এবার ডুবেই যাবে। যদিও সেসময় শাকিব চুপ করে ছিলো। সিনেমার হিরো।বাস্তবেও সে হিরো। কিন্তু তার চেহেরা দেখে মনে হয়েছিলো সে কিছুটা ভয় পাচ্ছে কিন্তু সেটার মনে মনে রেখেছে। প্রকাশ করেনি।’

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘যেভাবে সাগরের ঢেউ এসে আমাদের শিপের উপর আছড়ে পড়ছিলো সেটা বলতে খেলে ভয় পওয়ার মত। কিন্তু বিষয়টা স্বাভাবিকই ছিলো। কিন্তু শিপ যেভাবে দুলছিলো যা স্বচোখে দেখে অনেক একটু বেশিই ভয় পেয়েছিলো’।

পরিচালক বদিউল আলম খোকনের ছবি ‘রাজাবাবু’ কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছবিতে অপু বিশ্বাস অভিনয় করেছেন শাকিব খানের বাবার বন্ধুর মেয়ের চরিত্রে। আর ববি অভিনয় করছেন শাকিবের মামাতো বোনের চরিত্রে। এছাড়াও আরো থাকছেন মিশা সওদাগর, ডন, সাদেক বাচ্চু প্রমুখ।