মেইন ম্যেনু

অল্পের জন্য রক্ষা পেল রিয়াল

স্প্যানিশ লা লিগায় সময়টা ভালো যাচ্ছে রিয়াল মাদ্রিদের।

এমনিতেই বার্সেলোনা ও অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে শিরোপার দৌড়ে বেশ পিছিয়ে রয়েছে তারা। তার উপর মৌসুমের এমন গুরুত্বপূর্ণ সময়ে পয়েন্ট হারালে রিয়ালের জন্য সেটা ধ্বংসাত্মকই হবে।

রোববার দিবাগত রাতে পয়েন্ট টেবিলের প্রায় তলানিতে থাকা লাস পালমাসের মাঠে পয়েন্ট খোয়াতে বসেছিল জিনেদিন জিদানের শিষ্যরা। কিন্তু অল্পের জন্য রক্ষা পেয়েছে তারা।

লাস পালমাসের মাঠে ম্যাচের ২৪ মিনিটে গোলের দেখা পায় রিয়াল। গোলটি করেন সার্জিও রামোস। এরপর ৮৬ মিনিট পর্যন্ত আর কেউ গোলের দেখা পায়নি। ৮৭ মিনিটে লাস পালমাসের উইলিয়ান হোসে গোল করে রিয়াল সমর্থকদের বুকে কাঁপন ধরিয়ে দেন।

সবাই ধরেই নিয়েছিল রিয়াল পয়েন্ট খোয়াতে যাচ্ছে। কিন্তু সেই সময় রিয়ালের ত্রাতা হয়ে আবির্ভূত হন কাসেমিরো। ম্যাচের অন্তিম মুহূর্তে তার করা গোলেই রক্ষা পায় রিয়াল। পয়েন্ট হারানোর পরিবর্তে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে লস ব্লাঙ্কোসরা।

এ জয়ের ফলে ২৯ ম্যাচ থেকে ৬৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। সমসংখ্যক ম্যাচ থেকে ৬৭ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ দ্বিতীয় স্থানে আর ৭৫ পয়েন্ট নিয়ে বার্সেলোনা রয়েছে শীর্ষে।