মেইন ম্যেনু

অল্প বয়সী ছেলের সাথে প্রেমের মাশুল দিতে হচ্ছে মধ্যবয়স্ক নারীকে

‘দেখা করবে বলেও কেন তুমি আসোনি?’ উলটো প্রান্ত থেকে জবাব এসেছিল, ‘আমার এখন অনেক কাজ আছে।’ সঙ্গে সঙ্গে ফের একটা মেসেজ় গিয়েছিল ওই নারীর ফেসবুকে। তাতে লেখা ছিল, ‘আমি তোমার ফেসবুকে কয়েকটা ছবি ও ভিডিও পোস্ট করেছি। যাতে লিখেছি, এই মেয়েটা তুমি, ‘যারা সেক্স করতে চাও তারা এই নারীর সঙ্গে যোগাযোগ করো….’

ঘটনাটি ব্রিটেনের। কিন্তু, এরপর থেকেই প্রশ্নের মুখে সোশাল নেটওয়ার্কিং সাইটে প্রত্যেক ব্যক্তির নিজস্বতা, নিরাপত্তা নিয়ে। সম্প্রতি সংবাদমাধ্যম সূত্রে ম্যানচেস্টারের এই ঘটনাটি উঠে আসে। জানা গেছে, যে এই কৃতকর্ম করেছে তার নাম শেন স্টট। বয়স ১৭। নাবালক হওয়ায় অভিযুক্ত স্টটকে চার বছরের জন্য জুভেনাইল হোমে পাঠানো হয়েছে।

গোটা ঘটনাটি খোলসা করে বলা যাক। স্টটের সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব হয় এক নারীর। তার সঙ্গে বেশ কিছুদিন ধরে কথাবার্তাও চলে। প্রেমের সম্পর্ক। একদিন নারী তার সঙ্গে দেখা করতে আসেনি। আর তাতেই রেগে যায় স্টট। সে নারীকে মেসেজ করে না আসার কারণ জানতে চায়। নারী এড়িয়ে যেতে চাইলে সেক্স ভিডিও পোস্ট করে স্টট। এমনকী, তাঁর ফোন নম্বরও দিয়ে দেয় স্টট। সারাদিনে প্রায় ৩০টি কল আসে ওই নারীর কাছে। এরপরই পুলিশে অভিযোগ করেন ওই মহিলা।