মেইন ম্যেনু

অশ্লীলতার জন্য নিজ বাসায় প্রবেশ করতে পারছে না অভিনেত্রী পূজা

অভিনেত্রী ও ভিডিও জকি পূজা মিশ্রকে তাঁর নিজ বাসায় প্রবেশ করতে দিলেন না প্রতিবেশীরা। তাঁদের অভিযোগ, পূজার অসভ্য আচরণ ত্যাগ না করলে তাঁকে বাড়িতে ঢুকতে দেওয়া হবে না।

পূজা তাঁর বাড়িতে ঢুকতে চেয়ে আইনজীবীদের সঙ্গে কথা বলেছেন। আইনজীবীরা জানিয়েছেন, আদালতের নির্দেশ ছাড়া কাউকে তাঁর বাড়িতে ঢুকতে বাঁধা দেওয়া যাবে না। এটা অন্যায়।

অন্যদিকে, অভিনেত্রী পূজার বিরুদ্ধে অভিযোগ এনেছেন প্রতিবেশীরা তিনি নাকি অকারণে প্রতিবেশীদের মারধর করেন। বিগ বস প্রতিযোগিতায় পূজাকে হারানোর জন্য তাঁর কয়েকজন প্রতিবেশি নাকি ‘কালো জাদু’ করেছেন!

এরকম অসত্য অভিযোগে প্রতিবেশীদের অনেক মারধর করেন পূজা। প্রায়ই মদ খেয়ে প্রতিবেশীদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগও তুলেছেন ওই অ্যাপার্টমেন্টে থাকার আরও লোকজন। যার প্রতিবাদে এবার এককাট্টা হয়েছেন ‘উইন্ডসর টাওয়ার’ বাকী মানুষজন।

ফ্ল্যাট নম্বর ৪০১-এর বাসিন্দা পূজাকে আবাসনে ঢুকতে দেওয়া হবে না, নোটিশ জারি করে এ কথা ঘোষণা করেছেন আবাসনের অন্যান্য বাসিন্দারা।

ওদিকে হংকং-এ শুটিংয়ে ব্যস্ত রয়েছেন পূজা। ফিরে এসে এর ব্যবস্থা নিবেন বলে তিনি গণমাধ্যমে বলেন। এবং তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ্যা৷

উল্টে তাঁকেই নাকি শারীরিক হেনস্তা করেছেন আবাসনের কয়েকজন পুরুষ, এটা অভিযোগ পূজার।