মেইন ম্যেনু

অশ্লীলতার দায়ে ঝুলে গেছে ‘মাস্তিজাদে’

যা ইচ্ছা তাই করতে পারেন না সানি লিওন। এখন বাস্তবতা এমনটাই মনে হচ্ছে। গত কিছু দিন ধরে তার ভাগ্যে শনির দশা সেটা হাড়ে হাড়ে টের পাচ্ছেন এই সাবেক পর্নো তারকা। আইনি জটিলতায় মুখোমুখী হওয়ার পর এবারে তার আপকামিং সিনেমা মাস্তিজাদের ভাগ্য ঝুলে যাওয়ার খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। সিনেমাটিতে বেশ কিছু দৃশ্য আপত্তিকর, অশ্লীল হওয়ায় ভারতীয় চলচ্চিত্র সেন্সর বোর্ড ছাড়পত্র দিতে রাজি হয়নি।

জানা গেছে মিলাপ জাভেরি পরিচালিত এই সিনেমাটি গত মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এক পহেলি লীলা, কুচ কুচ লোচা হ্যায়-সিনেমা দুটি রিলিজ পেলেও সানির এই সিনেমাটি মুক্তি না পাওয়ায় অনেকেই অবাক হয়েছিলেন।

এতদিনে বোঝা গেল কেন মুক্তি পায়নি মাস্তিজাদে। এমনও শোনা যাচ্ছে প্রযোজক-পরিচালকরা এই সিনেমায় কিছু দৃশ্য বাদ দিয়ে ‘এ’ সার্টিফিকেট দিয়ে ছাড়পত্র আদায়ের চেষ্টা করেছিলেন, কিন্তু সেন্সর বোর্ডের কর্তারা তাতেও রাজি হননি।

শোনা যাচ্ছে, সিনেমার পুরো বিষয়বস্তু নিয়েই আপত্তি উঠেছে। সিনেমার বিভিন্ন দৃশ্য অত্যন্ত ‘সাহসী’ বলেই মনে করছে সেন্সর বোর্ড। তাই মুক্তির অনুমতি দেওয়া হয়নি।

অবশ্য এতে হাল ছাড়ছেন না প্রযোজকরা। এখন তারা ফিল্ম সার্টিফিকেশন অ্যাপিলেট ট্রাইবুনালে আবেদন করতে চলেছেন। খবরে প্রকাশ সেন্সর বোর্ডে এক মহিলা সদস্য মাস্তিজাদে-কে ‘এ’ তকমা দিয়ে ছাড়পত্র দিতে রাজি হয়েছিলেন, কিন্তু বোর্ডের বাকি সদস্যরা একমত না হওয়ায় ঝুলেই থাকল মাস্তিজাদের ভাগ্য।



« (পূর্বের সংবাদ)