মেইন ম্যেনু

অসুস্থ স্বামীর জন্য দোয়া চাইলেন রওশন

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনা করে দলের নেতা-কর্মী এবং দেশবাসীর দোয়া চাইলেন তার স্ত্রী দলের সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।

শুক্রবার বিকেলে রাজধানীর কাকরাইলস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ের সমানে ‘জাতীয় পার্টির অষ্টম কাউন্সিল সফলভাবে সম্পূর্ণ হওয়ায় শোকরানা দোয়া ও মিলাদ মাহফিলে এরশাদের জন্য দোয়া কামনা করেন।

রওশন এরশাদ বলেন, ‘জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান আজকের মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে আশার কথা ছিল। কিন্তু অসুস্থার কারণে চেয়ারম্যান আসতে পারেনি। আপনার সবাই তার জন্য দোয়া করবে। চেয়ারম্যান সুস্থ হয়ে উঠেন। আমাদের দলের এবং দেশের জন্য কাজ কতে পারেন সেই দোয়া করবেন।’

তিনি বলেন, ‘গত ১৪ তারিখে আমাদের কাউন্সিল অনুষ্ঠিত হয়। এই কাউন্সিল অতিতের চাইতে সবচেয়ে বড় কাউন্সিল অনুষ্ঠিত হয়। এই কাউন্সিলের মাধ্যমে নেতা-কর্মীরা উজ্জীবত হয়েছে।’

প্রতিটি নেতাকর্মীদের দেশের এবং মানুষের কল্যাণের জন্য কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, ঢাকা মহানগর জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবুল হোসেন বাবলা, দক্ষিণের সভাপতি এসএম ফয়সাল চিশতী, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, সাইদুর রহমান টেপা, মীর আব্দুস সবুর আসুদ প্রমুখ।

উল্লেখ রওশন এরশাদকে দলের সিনিয়র কো-চেয়ারম্যান করার পর থেকে সবগুলো সভা-মমাবেশ এরশাদ এবং রওশন এরশাদ অংশগ্রহণ করতেন। একজন আরেক কবিতা পাঠ করেও শোনাতেন। কিন্তু আজ এরশাদ অসুস্থতার কারণে মিলাদ মাহফিলে অংশ নিতে পারেননি। এরশাদ চোখের ব্যথার কারণে সামরিক হাসপাতালে এ ভর্তি হয়েছেন।