মেইন ম্যেনু

অস্কার পেলে তবেই বিয়ে

বলিপাড়ায় অভিনেত্রী আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই। প্রেম নিয়ে আগেও বেশ কয়েকবার নিজের অনুভূতির কথা জানিয়েছেন এই অভিনেত্রী। এবার জানালেন বিয়ের পরিকল্পনা সম্পর্কে।

কয়েকদিন পরই মুক্তি পাচ্ছে আলিয়া ভাট অভিনীতি সিনেমা উড়তা পাঞ্জাব। সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত এ বলিউড অভিনেত্রী। এ উপলক্ষে এক সংবাদসম্মেলনে হাজির হয়েছিলেন আলিয়া। সেখানে তাকে প্রশ্ন করা হয় তার বিয়ের পরিকল্পনা নিয়ে।

জবাবে স্টুডেন্ট অব দ্য ইয়ার খ্যাত এ তারকা বলেন, ‘বিয়ের বিষয়ে সেদিন চিন্তা করব, যেদিন আমি অস্কার হাতে মানুষের সামনে দাঁড়াতে পারব। অন্য মেয়েদের জন্য বিয়েটাই প্রধান, আমার জন্য অস্কার।’

উড়তা পাঞ্জাব সিনেমায় আলিয়াকে দেখা যাবে- একজন বহিরাগত বিহারি চরিত্রে। সিনেমায় তার চরিত্রের নাম পিংকি। তার চরিত্রটি কীভাবে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি সবসময় আমার নিজস্ব ইমোশনটা ফুটিয়ে তুলতে চেষ্টা করি। যেমন স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমায় আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে চিন্তা করেছিলাম যেন আমি বাস্তব জীবনেই প্রেমে পড়েছি। কিন্তু এ সিনেমায় আমার চরিত্র সম্পর্কে কোনো অভিজ্ঞতা ছিল না। এ নিয়ে অভিষেক চৌবের (পরিচালক) সঙ্গে অনেক আলোচনা করেছি। আমার যে বিষয়ে ধারণা ছিল না তিনি তা বুঝিয়ে দিয়েছেন। এরপর তা আমি নিজের মতো করে করেছি। সাধারণত আমি কোনো বিষয়ে প্রতিক্রিয়া দেখাই না, যেমনটা সিনেমায় পিংকি দেখায়।’

উড়তা পাঞ্জাব সিনেমায় আলিয়া ছাড়াও অভিনয় করছেন শহিদ কাপুর, কারিনা কাপুর, দিলজিৎ দোসাঞ্জ প্রমুখ। আগামী ১৭ জুন মুক্তি পাবে এই সিনেমাটি।