মেইন ম্যেনু

অস্ত্রসহ চার ছাত্রলীগের কর্মী আটক

রাজশাহী : রাজশাহী নগরীর রাজপাড়া থানার কোর্ট স্টেশন মোড় থেকে অস্ত্রসহ ছাত্রলীগের চার কর্মীকে শুক্রবার রাতে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার (ডিবি)।

শনিবার বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, নগরীর হেতেমখাঁ এলাকার দুলাল হোসেনের ছেলে বিদ্যুৎ হোসেন (২৬), তার সহযোগী ও নগরীর দক্ষিণ দরিখরবোনা এলাকার মোক্তার হোসেনের ছেলে মেহেদী হাসান সুমন (২৫), হোসনীগঞ্জ এলাকার আলতাফ হোসেনের ছেলে শাহীন কাদির (৩৩) এবং শরৎ আলীর ছেলে শহীদুল আলম ওরফে রিপন (২৮)।

সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম জানান, শুক্রবার রাতে কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী একটি ব্যাটারিচালিত অটোরিকশা করে (যার রেজি. নম্বর-রাসিক-৮৭৯০) কাশিয়াডাঙ্গার দিক হতে বহরমপুর মোড়ের দিকে যাচ্ছিলো।

এ সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার কোর্ট স্টেশন মোড়ে জনৈক তুহিনের চায়ের দোকানের পূর্ব পাশের রাস্তার ওপর ওই অটোরিকশাটি থামায়।

এ সময় অটোরিকশার ভেতর থেকে ওই চারজনকে আটক করে পুলিশ। পরে তাদের দেহ তল্লাশি করে বিদ্যুৎ হোসেনের ডান কোমর হতে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

আটক হওয়ার পরে তাদের ছাড়িয়ে নিতে বিভিন্ন চেষ্টা চালানো হয়। তবে পুলিশ তাদের সিদ্ধান্তে অনড় থাকে। ফলে চারজনকেই অস্ত্রসহ শেষ পর্যন্ত আজ শনিবার বিকেলে গ্রেফতার দেখায় পুলিশ।

তবে এ ব্যাপারে ছাত্রলীগ রাজশাহী মহানগর শাভার সভাপতি রকি কুমার ঘোষ জানান, গ্রেফতারকৃত চারজন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত নয়। একটি মহল ছাত্রলীগের ভাবভূর্তি ক্ষুণœ করার জন্য অপতৎপরতা চালাচ্ছে বলে তিনি দাবি করেন।