মেইন ম্যেনু

অস্ত্রোপচারের আগে মোস্তাফিজকে প্রধানমন্ত্রীর ফোন

কাঁধের অস্ত্রোপচারের ঘন্টাখানেক আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন পেলেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। প্রধানমন্ত্রী কার্যালয় সূত্রে জানা গেছে, ফোনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোস্তাফিজের অস্ত্রোপচারের সফলতা কামনা করেন। এছাড়াও প্রধানমন্ত্রী মোস্তাফিজের শারীরিক অবস্থার খোঁজ নেন।

বাংলাদেশ সময় বিকেল ৫ টায় প্রধানমন্ত্রী মোস্তাফিজকে ফোন করে চিকিৎসা ও অস্ত্রোপচারের খোঁজ নেন এবং তাকে সাহস যোগান। প্রধানমন্ত্রী মোস্তাফিজকে জানান, লন্ডনে থাকা বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসানকে তিনি চিকিৎসার সার্বিক দেখাশোনার দায়িত্ব দিয়েছেন।

প্রধানমন্ত্রী মোস্তাফিজুরের সফল অস্ত্রোপচার ও দ্রুত আরোগ্য কামনা করেছেন। প্রধানমন্ত্রীর ফোন পেয়ে আনন্দে অভিভুত হয়েছে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের কাঁধের অস্ত্রোপচার করবেন অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন এন্ড্রু ওয়েলস। অস্ত্রোপচারের সময় মোস্তাফিজের সঙ্গে থাকবেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

আইপিএল-এর পর ইংলিশ কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলতে গিয়ে আবারও ইনজুরির শিকার হন কাটার মাস্টার মোস্তাফিজ।

সব কিছু ঠিক থাকলে ছয় মাস পর আবারও ক্রিকেটে ফিরতে পারবেন মোস্তাফিজুর রহমান। তাই জাতীয় দলের আসন্ন ইংল্যান্ড সিরিজ এবং নিউজিল্যান্ড সিরিজ খেলতে পারবেন না মোস্তাফিজ।