মেইন ম্যেনু

অানুষ্কাকে নিয়ে কোথায় গেলেন কোহলি?

২২ গজে বিরাট কোহলিকে নিয়ে আলোচনা চলছে ক্রিকেট বিশ্বজুড়ে। ক্রিকেটের বাইরেও তাকে নিয়ে আলোচনা থেমে নেই। বলিউড তারকা আনুষ্কা শর্মার সঙ্গে কোহলির প্রেমের কাহিনী কারো অজানা নয়। সম্প্রতি ক্যারিবিয়ান সফরে শেষে দেশে না-ফিরে প্রেমিক আনুষ্কা শর্মা নিয়ে বেড়াতে বেড়িয়ে পড়লেন বিরাট কোহলি। দ্বীপরাষ্ট্র সফরে যাওয়ার আগে বান্ধবী অনুষ্কা শর্মার সঙ্গে একান্তে সময় কাটাতে ডোনাল্ড ট্রাম্পের দেশে পা-রাখলেন ভারত অধিনায়ক। নিউ ইর্য়কের রাস্তায় দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে।

গত রোববার (৯ জুলাই) ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হয়েছে ভারতের। পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ ৩-১ জিতলেও একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে বিধ্বস্ত হয়েছে কোহলি অ্যান্ড কোং। ২৬ জুলাই থেকে শুরু হতে চলেছে শ্রীলঙ্কা সফর। শ্রীলঙ্কা সফরে তিনটি টেস্ট, পাঁচটি ওয়ানডে এবং একটি টি-২০ খেলবে বিরাটরা। আইপিএল শেষ হওয়ার পর খুব বেশি সময় পায়নি দল। লন্ডনে খেলতে যেতে হয়েছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। টুর্নামেন্ট শেষ হতেই আবার ওয়েস্ট ইন্ডিজ সফর শুরু হয়ে যায়। সেই সিরিজ শেষ হতেই ছুটি কাটাতে চলে গেলেন বিরাট।

এরমধ্যে দেশের কোচ নির্বাচিত হলেন রবি শাস্ত্রী। বিরাটের সঙ্গে পরামর্শ করেই তাঁকে কোচ বেছে নিয়েছে অ্যাডভাইসরি কমিটি। শ্রীলঙ্কা সফরের আগে বড়সড় ছুটি কাটাতে ব্যস্ত বিরাট ও অনুষ্কা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও একটি ছবি আপলোড করেন অনুষ্কা।

কোহলি-আনুশকা জুটি ভারতের অন্যতম আলোচিত জুটি। প্রায়ই তাদের সম্পর্ক নিয়ে মুখরোচক সংবাদ পরিবেশিত হয়। তবে বরাবরই বিষয়টি এড়িয়ে গেছেন দুজনই। এমনকি, গণমাধ্যমকে এ প্রসঙ্গে এড়িয়ে যান তারা। তবে নিজেরা এড়িয়ে গেলেও গণমাধ্যম বা জনতার দৃষ্টি থেকে সম্পর্ককে আড়াল করতে পারেননি ভারতীয় ব্যাটিং গ্রেট ও বলিউড তারকা জুটি।






মন্তব্য চালু নেই