মেইন ম্যেনু

অ্যামনেস্টিকে বাংলাদেশে নিষিদ্ধ করার দাবী

দেশের সূর্য্য সন্তান মুক্তিযোদ্ধা ও স্বাধীন সার্বভৌমত্বকে নিয়ে ষড়যন্ত্রকারী পাকিস্তানী ভাবধারায় মানবতাবিরোধী সংগঠন অ্যামনেস্টিকে বাংলাদেশে নিষিদ্ধ করার দাবী জানিয়েছে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় ও সাধারণ সম্পাদক আজম আজিম এক যৌথ বিবৃতিতে বলেন, অত্যন্ত দুঃখজনক হলেও সত্য, বিশ্ব মানবতা যেখানে ধ্বংস হয় সেখানে অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল নিরব থাকে। সিরিয়া-ফিলিস্তিনে সাধারণ মানুষ সহ শিশুকে যখন নির্মমভাবে হত্যা করে তখন অ্যামনেস্টির মতন এই মানবতাবিরোধী সংগঠন দেখেও না দেখার ভান করে।

বিবৃতিতে আরও বলেন, মুক্তিযোদ্ধাদের বিচার চেয়ে অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল যুদ্ধাপরাধী মানবতাবিরোধীদের পক্ষে নির্লজ্জ ও উদ্দেশ্যপ্রনোদিত ভাবে যেভাবে দালালি করেছে তা আবারও প্রমাণীত হয়, এই সংগঠন মানবতাবিরোধী, ষড়যন্ত্রকারী এবং তাদের হীন উদ্দেশ্য বাস্তবায়নের জন্য মিথ্যাচার-অপপ্রচারে লিপ্ত রয়েছে।

ত্রিশ লক্ষ শহীদ আর দুই লক্ষ সম্ভ্রবহানী নারী মুক্তিযোদ্ধাদের স্বাধীন বাংলাদেশে অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল থেকে এতো বড় ধৃষ্টতা দেখানোর সাহস কোথা থেকে পেয়েছে তা খুজে বের করে অনতিবিলম্বে এই মানবতাবিরোধী সংগঠনের সকল কার্যক্রম বাংলাদেশে নিষিদ্ধ করার পাশাপাশি ষড়যন্ত্র-মিথ্যাচারকারীদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবী জানান বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

BOAF বোয়াফ

প্রেসবিজ্ঞপ্তি।