মেইন ম্যেনু

অ্যামাজনের ভয়ঙ্কর জঙ্গলে দেবের নতুন কেলো

নুসরাত-এর সঙ্গে শহরে-জুড়ে রোমাঞ্চ করে, এখন অ্যামাজনের জঙ্গলে নতুন কেলোয় জড়িয়ে পড়েছেন দেব। পরিচালক কমলেশ্বরের ‘চাঁদের পাহাড়’ সিক্যুয়ালের জন্য আপাতত লাতিন আমেরিকার গভীর জঙ্গলে রয়েছে টলিউডের হার্টথ্রব দেব। সম্প্রতি সেখানে ৩০ ফুটের অ্যানাকোন্ডার সঙ্গে শুটিং করতে হয়েছে তাকে। সেই ছবি নায়ক পোস্ট করেছেন তার ফেসবুক পেজে।

এটা প্রথম নয়। এর আগে বাচ্চা কুমীরের সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেছেন নায়ক। তাছাড়া যেদিক থেকে অ্যামজনে সফরে বেরিয়েছে শঙ্কর সেদিন থেকে প্রতি মুহূর্তের আপডেট দিয়ে চলেছেন ফ্যানদের।

জমিয়ে চলছে ‘অ্যামাজন সফরে শঙ্কর’ র শুটিং। আগেরবার সিংহ, হাতি, ঘোড়া, ব্ল্যাক মাম্বার সঙ্গে লড়াই করতে দেখা গিয়েছিল দেবকে। এবার নায়ক মুখোমুখি হবেন তিরিশ ফুটের অ্যানাকোন্ডা, অ্যামাজনের আতঙ্ক ব্ল্যাক কেম্যান কুমির, ব্ল্যাক পান্থার ও ভয়ঙ্কর আদিবাসী জাগুয়াদের সঙ্গে। এছাড়া প্রতিটা পদক্ষেপে রয়েছে র‍্যাটেল স্নেকের ছোবলের ভয়। ট্যারেন্টুলার মতো বিষাক্ত মাকড়সা সহ জানা-অজানা নানান বিপদ। এক কথায় মৃত্যুর ফাঁদে জেনে বুঝে পা রাখতে চলেছে টলিপাড়া।

আফ্রিকা থেকে এবারে শঙ্করের সফর আরো বেশি বিপজ্জনক। অ্যামাজনের সামনে আফ্রিকার জঙ্গল যে কিছুই না। শঙ্কর ওরফে দেব জানিয়েছেন, ‘চাঁদের পাহাড়’-এ সিংহ, হাতি, ব্ল্যাক মাম্বা নিয়ে শুটিং করেছিলাম ঠিকই। কিন্তু সেগুলি আফ্রিকা অ্যানিম্যাল ফার্মের প্রশিক্ষণ দেওয়া জন্তু-জানোয়ার। তাই ওদের উপর একটা কনট্রোল ছিল আমাদের। কিন্তু অ্যামাজনে এমন অ্যানিম্যাল ফার্ম বলে কিছু নেই। যে জন্তু-জানোয়ারদের সঙ্গে শুটিং করব, তাদের জঙ্গল থেকেই ধরে আনা হবে। শুটিং শেষ হলে আবার জঙ্গলেই ছেড়ে দেয়া হবে”। তাহলে বুঝতেই পারছেন কি অসম্ভব ডেঞ্জারাস শুটিং হতে চলেছে। চুন থেকে পান খসলেই সোজা মৃত্যুর মুখে।