মেইন ম্যেনু

আইনি জটিলতায় ‘সুলতান’

বলিউড অভিনেতা সালমান খান এখন ব্যস্ত তার পরবর্তী সিনেমা সুলতান’র শুটিং নিয়ে। এ জন্য ভারতের উত্তর প্রদেশের মোজাফফরনগরে অবস্থান করছেন তিনি। সবকিছু ভালোই চলছিল কিন্তু বিতর্ক যেন সালমানের পিছু ছাড়ে না। এবার আইনি জটিলতায় পড়েছে তার সুলতান সিনেমাটি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, মুজাফফরনগর আদালতে অভিনেতা সালমান খান এবং সুলতানসিনেমার পরিচালক আলী আব্বাস জাফরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাদী এহতেশাম সিদ্দিক তার অভিযোগে জানিয়েছেন, সুলতান সিনেমার শুটিং হচ্ছে মুজাফফরনগরের বিহারগড় গ্রামে। কিন্তু গ্রামটিকে দেখানো হচ্ছে হরিয়ানার রিওয়ারি গ্রাম হিসেবে। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ নিয়ে ৩ মে শুনানির দিন ধার্য করেছেন।

সুলতান নিয়ে বর্তমানে আরো একটি বিতর্ক চলছে। সম্প্রতি প্রকাশ করা হয়েছে এ সিনেমার দ্বিতীয় টিজার। ইউটিউবে এরই মধ্য লাক্ষাধিকবার দেখা হয়েছে টিজারটি। কিন্তু অভিযোগ উঠেছে ২০১০ সালে কমন ওয়েলথ গেমসের একটি বিজ্ঞাপনের অনুকরণে করা হয়েছে টিজারটি।

সুলতান সিনেমায় সুলতান আলী খানের ভূমিকায় অভিনয় করছেন সালমান খান। অন্যদিকে আনুশকাকে দেখা যাবে আরফা চরিত্রে। আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।