মেইন ম্যেনু

আইপিএলের সেরা ৫ বোলারের নাম প্রকাশ

ভারতে চলতি আইপিএলে এখনও পর্যন্ত একাধিক বোলারের মারাত্মক স্পেল দেখা গিয়েছে। মিচেল ম্যাকক্লেনাঘ্যানের মারাত্মক স্পেল থেকে মুস্তাফিজুরের অসাধারণ বিষাক্ত কাটারে বিভ্রান্ত হতে দেখেছে বিশ্বের তাবড় তাবড় ব্যটসম্যানদের। ছক্কা আর চারের খেলা আইপিএলে নিজের সেরা প্রমাণ করে ব্যাটসম্যানদের রুখে দেওয়া সেরা পাঁচ জন বোলার সন্ধান পাওয়া গেল।

এক নজরে দেখে নেওয়া যাক এ বারের আইপিএলের পাঁচ সেরা বোলারকে:

মিচেল ম্যাকক্লেনাঘ্যান: মুম্বাই ইন্ডিয়ান্সের এই পেসার ১২ ম্যাচে ১৭ উইকেট নিয়ে রয়েছেন তালিকার শীর্ষে। গুজরাতের বিরুদ্ধে ২১ রানে ৪ উইকেট তার সেরা বোলিং।

ভুবনেশ্বর কুমার: মিচেলের চেয়ে এক ম্যাচ কম খেলা হায়দরাবাদের ভুবি ১৪ উইকেট নিয়ে তালিকার দু’নম্বরে। তারও সেরা বোলিং গুজরাতের বিরুদ্ধে। ২৯ রানে ৪ উইকেট নিয়েছিলেন তিনি।

আন্দ্রে রাসেল: নাইট শিবিরের অন্যতম ভরসা ক্যারিবিয়ান আন্দ্রে রাসেলও নিয়েছেন ১০ ম্যাচে ১৪ উইকেট। তবে বোলিং গড়ে সামান্য পিছিয়ে থাকায় তিনি তিন নম্বরে। পঞ্জাবের বিরুদ্ধে ২০ রানে ৪ উইকেট তার সেরা বোলিং।

শেন ওয়াটসন: চার নম্বরে বেঙ্গালুরুর ওয়াটসন। রাসেলদের থেকে এক ম্যাচ কম খেলে ১৪ উইকেট নিয়েছেন তিনি। সেরা বোলিং পুণের বিরুদ্ধে ২৪/৩।

মুস্তাফিজুর রহমান: ১১ ম্যাচে ১৩ উইকেট নিয়ে পাঁচ নম্বরে রয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর। মুম্বাইয়ের বিরুদ্ধে ১৬ রানে তিন উইকেট তার সেরা বোলিং।