মেইন ম্যেনু

আইপিএল উদ্বোধনী আসর মাতাবেন ক্যাটরিনা-জ্যাকুলিন

আগামী ৯ এপ্রিল শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এর নবম আসর। প্রতিবারের মতো এবারো জমকালো আয়োজনের মধ্যে দিয়ে উদ্বোধন হবে জনপ্রিয় এ ক্রিকেট লিগের।

আগামী ৮ এপ্রিল মুম্বাইয়ের ওয়ার্লির সর্দার বল্লভভাই প্যাটেল স্টেডিয়ামে হবে এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান। এবারের আসরে পারফর্ম করবেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজ, অভিনেতা রণবীর সিং এবং সংগীতশিল্পী ইয়ো ইয়ো হানি সিং।

এবারের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে থাকছেন আন্তর্জাতিক তারকা সংগীতশিল্পী ক্রিস ব্রাউন। এছাড়া সংগীত পরিবেশন করবেন ব্যান্ডদল মেজর লেজার। ব্রিটিশ ব্যান্ডদল দ্য ব্রিটিশ কালেকটিভও সংগীত পরিবেশন করবে বলে শোনা যাচ্ছে। তারকাদের পাশাপাশি ২০০ জন ড্যান্সারও পারফর্ম করবেন এই জমকালো আয়োজনে।

অনুষ্ঠান শুরু হবে ৮ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭ টায়। দুইটি ক্যাটাগরিতে আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানের টিকেটের মূল্য ধরা হয়েছে ১০ হাজার এবং ১৫ হাজার টাকা। টিকেট পাওয়া যাবে https://in.bookmyshow.com/ এই ঠিকানায়।

এবারের আয়োজন বিগত বছরের তুলনায় আরো বেশি জাকজমকপূর্ণ হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

আগামী ৯ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাইজিং পুনে সুপারজায়ান্টস’র মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আইপিএল সিজন নাইন। ম্যাচটি অনুষ্ঠিত হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।