মেইন ম্যেনু

আইপিএল সেরার পথে মুস্তাফিজ

প্রথমবারের মত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে গিয়েই সকলের প্রশংসার পাত্রে পরিণত হয়েছেন মুস্তাফিজ। প্রতিপক্ষে ব্যাটসম্যানদের ধরাশয়ী করে দিতে তার জুড়ি নেই। রানের চাকা অচল করে দিতেও বেশ পটু। তার বলে ভূপাতিত হচ্ছেন বাঘা বাঘা ব্যাটসম্যানরা। এবার আইপিএলে সেরা সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হতে যাচ্ছে টাইগার এই বোলার।

আইপিএলের নবম আসরে `Emerging Player of the Season` শিরোনামে অনলাইনে ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচন করা হচ্ছে। আর এ তালিকায় রয়েছেন মোট পাঁচজন বোলার। তারা হলেন -মুস্তাফিজুর রহমান, জাস্প্রিত বুমরাহ, কেন রিচার্ডসন, মুরুগান অশ্বিন, শিবিল কৌশিক। অনলাইনে এই ভোট প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন যে কেউ।

অনলাইনে এই ভোট প্রক্রিয়ায় মুস্তাফিজ প্রায় ৯০.৯ শতাংশ ভোট নিয়ে এগিয়ে আছেন। তার প্রতিদ্বন্দ্বী ভারতীয় বোলার শিবিল কৌশিক আছেন ৩.৯ শতাংশ ভোট নিয়ে আছেন দ্বিতীয় অবস্থানে। তৃতীয় স্থানে আছেন জাস্প্রিত বুমরাহ তার প্রাপ্ত ভোট ৩.৭ শতাংশ।

মুস্তাফিজকে ভোট দিতে www.iplt20.com ঠিকানায় প্রবেশ করে ইমার্জিং প্লেয়ারের (Emerging Player of the Season) অপশনে ক্লিক করতে হবে। সেখান থেকে মুস্তাফিজকে ভোট দিতে পারবেন।

উল্লেখ্য, মুস্তাফিজ আইপিএলে এ পর্যন্ত ১২ টি ম্যাচ খেলে নিয়েছেন ১৪টি উইকেট।