মেইন ম্যেনু

“আই লাভ মাই ফ্যান অ্যান্ড ফলোয়ার”

ঢালিউড জগতে এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ‘আশিকী’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটেছিল এই নায়িকার। এরপর খবু অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এই গ্ল্যামারগার্ল। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি ভক্ত ও ফলোয়ারদের ধন্যবাদ জানিয়ে কী করতে পছন্দ করে সে বিষয়ে জানিয়েছেন।

নুসরাত ফারিয়া বলেন, আমি আসলে নিজেই ফ্লার্ট করতে পছন্দ করি। হা হা…। কেউ যদি আমার সঙ্গে ফ্লার্ট করে আমি মজা পাই ঠিকই, কিন্তু আমার ফ্লার্ট করতেই বেশি ভালো লাগে। অনেকে ফ্লার্ট আমার সঙ্গে করতে চায়। এর মধ্যে শেষ ফ্লার্টের কথা যদি বলি, তাহলে আমার ভক্তরাই করেছে। একটা কথা আমি বলতে চাই, আমি আমার ভক্তদের অনেক ভালোবাসি। কারণ, আমি কোনও প্ল্যাটফর্ম থেকে আসিনি।

তিনি বলেন, শুধু আমার ভক্ত ও ফলোয়ারদের ধাক্কায় আমি এতদূরে এসেছি। এমনও হয়েছে, আমার হাতে সময় না থাকলেও আমি অনেকক্ষণ দাঁড়িয়ে থেকে ভক্তদের অটোগ্রাফ দিয়েছি। ‘আই লাভ মাই ফ্যান অ্যান্ড ফলোয়ার’। এতে কোনো সন্দেহ নেই।

প্রসঙ্গত, কলকাতায় এসকে মুভিজ ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় ‘হিরো ৪২০’ ছবির দৃশ্যধারণের জন্য বর্তমানে কলকাতায় আছেন নুসরাত ফারিয়া। সেখানে ছবির দৃশ্যধারণ শেষে থাইল্যান্ডে ছবির শুটিং করবেন। এরপর শুটিং ইউনিটের সবার থাইল্যান্ডে শুটিং শেষ করে আগামী ৬ জানুয়ারি ঢাকায় ফেরার কথা রয়েছে তার।